গাইবান্ধায় ইউসিসিএ কর্মচারিদের মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদানআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ বাংলাদেশ উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতি (ইউসিসিএ) কর্মচারিদের চাকুরী রাজস্ব বাজেটে স্থানান্তর করাসহ বিভিন্ন দাবিতে গতকাল মঙ্গলবার গাইবান্ধা প্রেস ক্লাব সংলগ্ন কাচারী বাজার সড়কে ইউসিসিএ কর্মচারি ইউনিয়ন জেলা শাখা এক মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন সংগঠনের জেলা সাধারণ সম্পাদক মাজেদুর রহমান, নজরুল ইসলাম, মাহবুবুর রহমান, রকিবুল ইসলাম, মোছা. শাহীনুর বেগম প্রমুখ।

বক্তারা বলেন, ২০১২ সালের ১১ এপ্রিল স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রীর সভার সিদ্ধান্ত অনুযায়ী ইউসিসিএ কর্মচারীদের চাকুরী রাজস্ব বাজেটে স্থানান্তর, যে সমস্ত ইউসিসিএতে জাতীয় বেতন স্কেল ২০১৫ বাস্তবায়ন করা নাই অবিলম্বে শর্তহীনভাবে তা বাস্তবায়ন এবং সরকার প্রদত্ত স্যালারি সাপোর্টে ব্যবহারে অযৌক্তিক শর্ত বাতিল করে ২০১২ সাল থেকে সকল বকেয়া বেতন ভাতা প্রদানের দাবি জানান।

সেইসাথে সকল উপজেলার ইউসিসিতে কর্মচারিরা যারা ২০১২ সাল থেকে নিয়মতান্ত্রিকভাবে ৫৯ বছর চাকুরী শেষে অবসরে গেছে এবং বর্তমানে যারা অবসরে যাচ্ছে তাদের সকল বকেয়া বেতন ভাতাসহ অবসরকালিন সকল সুযোগ সুবিধা পূর্ণ নিশ্চিত করারও দাবি জানান।

মানববন্ধন শেষে ইউসিসিএ’র কর্মচারীরা জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারকলিপি হস্তান্তর করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য