ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র ছিনতাইসংবাদ সম্মেলনঃ দিনাজপুরের ঘোড়াঘাটে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্রসহ অন্যান্য কাগজপত্র ছিনতাইয়ের অভিযোগ সংবাদ সম্মেলন করেছেন।

App DinajpurNews Gif

রোববার বিকেলে দিনাজপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থী কাজী শুভ রহমান চৌধুরীর চাচা কাজী আবু জাফর মোঃ লুৎফুর রহমান চৌধুরী।

তিনি লিখিত বক্তব্যে বলেন, তাঁর ভাতিজা কাজী শুভ রহমান চৌধুরী ঘোড়াঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র যথাযথ নিয়ম কানুন মেনে মনোনয়ন পত্রের ফি, সিডির ফি, ট্রেজারী চালানযোগে পরিশোধ করে মনোনয়ন উত্তোলন করে এবং মনোনয়নপত্র যথাযথভাবে পূরণ করে হলফনামা সম্পাদন করে।

১৭ ফেব্রুয়ারী রোববার দুপুর আনুমানিক সাড়ে ১২টায় মাইক্রোবাস যোগে দিনাজপুরে আসার পথে দিনাজপুর-ঘোড়াঘাট সড়কের সোনামুখী মোড়ে পৌছলে অজ্ঞাতনামা সন্ত্রাসী কাজী শুভ রহমান চৌধুরীর গাড়ীর পথরোধ করে গাড়ীতে থাকা মনোনয়নপত্রের মূল ফরম, শিক্ষাগত যোগ্যর এসএসসি হতে বি-কম পর্যন্ত মূল সনদপত্র, মনোনয়নপত্র উত্তোলনের ট্রেজারী চালানের মূলকপিসহ আরও প্রয়োজনীয় কাগজপত্র জোরপূর্ব ছিনতাই করে নিয়ে চলে যায়।

ছিনতাইয়ের সময় দুর্বৃত্তরা তার ভাতিজা কাজী শুভ রহমান চৌধুরী যদি উপজেলা পরিষদ নির্বাচনে অংশগ্রহন করে তাহলে প্রাণনাশ করে ফেলবে হুমকি দেয়। বাধ্য হয়ে বাড়ী ফিরে যায় কাজী শুভ রহমান চৌধুরী। বিষয়টি নির্বাচন আচরণবিধির সুস্পষ্ট লঙ্ঘন ও নির্বাচনী পরিবেশ বিনষ্টের শামিল। জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে আমি তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণের দাবী জানাচ্ছি।

সংবাদ সম্মেলনে কাজী রেজাউল করিম, এ্যাডঃ কাজী মাহাবুব সুবাহিনি উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য