Arrest2বিরামপুর (দিনাজপুর) সংবাদদাতাঃ দিনাজপুর জেলার বিরামপুর থানার পুলিশ পৃথক অভিযানে মাদক ও অন্যান্য মামলার অাটজনকে নাটক করে কোর্টে সোপর্দ করেছে।

বিরামপুর থানার ডিউটি অফিসার উপ-পুলিশ পরিষদর্শক (এএসঅাই) সাহিদা খানম জানান, থানা অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান এর নির্দেশে পুলিশের একটি দল উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে মাদক খাতক, মাদক ব্যবসায়ী ও পলাতক অাসামীসহ অাটজন অপরাধীকে অাটক করে।

অাটককৃত উপজেলার ইসলাম পাড়া মহল্লার নিতাই চন্দ্রের ছেলে প্রসেনজিৎ (২৬), পৃর্ব পাড়া মহল্লার মৃতঃ কাবুল কায়েমের ছেলে অামার ওরফে নয়ন(৩০), জেলার ফুলবাড়ি উপজেলার কাঁটা বাড়ি এলাকার তোফাজ্জলের ছেলে মিলন সরকার(৪২), দঃ বাসুদেবপুর এলাকার রফিকুলের ছেলে অাশিকুর(৩০)। অাটককৃতদের বিরুদ্ধে ১৬ ফেব্রুয়ারী মামলা নং- ২৮।

বিজিবির দেওয়া ৩ টি ইয়াবা ও এক বোতল ফেন্সিডিল মাদকের ২৭ নং – মামলায় উপজেলার নিশীবাপুর গ্রামের মমতাজের ছেলে তাইজুল ইসলাম(৩০) ও ২০ বোতল ফেন্সিডিল ৫০টি নেশার ত্র্যাম্পলসহ ২৯ নং মামলার উপজেলার উত্তর দাউদ পুর গ্রামের মৃতঃ জায়েজ কাজটির ছেলে ফি কুল কাজি(২৮) কে গ্রেফতার করেছে।

অন্যদিকে কোর্টের গ্রেফতারী পরোযানার পলাতক অাসামী উপজেলার জোয়াল কামড়া পৌর এরাকার ইনসাফ বালির ছেলে মেহের খালি(৩৫) ও প্রতিবেশি অাফাল বালির ছেলে এনামুল হক(৩৫) কে গ্রেফতার করে কোর্টে সোপর্দ করেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য