গাইবান্ধায় বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর জয়নাল আবেদীন প্রিপারেটরী স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠান বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে অনুষ্ঠিত হয়েছে।

App DinajpurNews Gif

রোববার সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলনের মধ্যদিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সাংস্কৃতিক অনুষ্ঠানের উদ্বোধন করেন স্কুলের পরিচালক ও অধ্যক্ষ সুমন কুমার বর্মন।

অনুষ্ঠানে পবিত্র কোরান থেকে তেলাওয়াত পাঠ করেন ৫ম শ্রেণির শিক্ষার্থী রাহুল ইসলাম, গীতা পাঠ করেন ছোট্ট শিশু কৌশিক কুমার মোদক। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন, শিক্ষক নজরুল ইসলাম। এর আগে প্রতিযোগিতায় ২’শ মিটার দৌড়, দীর্ঘল¤প, বিস্কুট দৌড়, হাড়ি ভাঙ্গা, অংক দৌড় এবং মোড়গের লড়াইসহ ৪০টি ইভেন্টে খেলাধূলা অনুষ্ঠিত হয়।

এতে প্রায় শিক্ষার্থী, অভিভাবক ও অতিথিসহ দেড়শতাধিক প্রতিযোগী অংশ নেয়। অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন দারিয়াপুর উদীচী ও সারথি থিয়েটারের শিক্ষার্থীরা।

দুপুরে পুরস্কার বতরণী অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন, প্রভাষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব কিরণ-ময় বর্মণ, হাজী ওসমান গণি ডিগ্রী কলেজের প্রভাষক আব্দুর রাজ্জাক রেজা, মতিয়ার রহমান টেকনিক্যাল এন্ড বি এম কলেজের প্রভাষক মোস্তাফিজুর রহমান মুকুল, খোর্দ্দ মালিবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আফছানা বুলবুল।

অনুষ্ঠানটিতে সভাপতিত্ব করেন, অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সাইদুর রহমান রেজাকুল। স¤পর্ণ অনুষ্ঠানটি সঞ্চালন করেন সহকারি শিক্ষক সালেহীন রেজভী। শেষে বিজয়ী ১২০জন প্রতিযোগীর মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য