বিরলে রাস্তায় প্রতিবন্ধকতা তুলে দিয়ে সবার জন্য উন্মুক্ত করা হলোবিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের বিরলে শতাধিক পরিবারের যাতায়াতের রাস্তায় প্রতিবন্ধকতা দূর করে সবার জন্য উন্মুক্ত চলাচলের ব্যবস্থা গ্রহণ করায় ইউনিয়ন পরিষদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছে এলাকাবাসী।

জানা যায়, উপজেলার রাণীপুকুর ইউপি’র মির্জাপুর (ডাঙ্গাপাড়া) গ্রামে ফরাজুল ইসলামের স্ত্রী মাসুমা বেগমের সাথে জমি-জমা নিয়ে দ্বন্দ্বে প্রতিবেশিদের বাড়ীর পার্শ্ববর্তী রাস্তা দিয়ে চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হলে গ্রামবাসী ইউনিয়ন পরিষদের স্মরণাপন্ন হয়।

বিষয়টি নিয়ে ইউপি চেয়ারম্যান, ইউপি সদস্য ও সংরক্ষিত সদস্যদের সমন্বয়ে গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে শুক্রবার দিনব্যাপী আলাপ-আলোচনা ও চেষ্টা চালিয়ে অবশেষে প্রডিতবন্ধকতা দূর করে রাস্তাটি সবার চলাচলের জন্য উন্মূক্ত করা হয়। রাস্তাটি উন্মুক্ত হওয়ায় প্রতিবেশি লুৎফর রহমান, মজিবর রহমান, রিয়াজুল ইসলাম, মারফৎ আলী, মঞ্জুরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, আফছার আলী, ফরিদুল ইসলাম, জাবেদ আলী, মাসুম হোসেন, জালাল উদ্দিন, সুরত আলী, জাফরুল ইসলামসহ শতাধিক পরিবারের যাতায়াতের অসুবিধা লাঘব হয়।

তড়িৎ গতিতে নিজেদের রাস্তার প্রতিবন্ধকতার সমাধান হওয়ায় ঐ এলাকাবাসী ইউপি চেয়ারম্যান ফারুক আজম, ইউপি সদস্য মোস্তাফিজুর রহমানসহ ইউনিয়ন পরিষদের সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য