গাইবান্ধায় রামসাগর এক্সপ্রেস ট্রেন চালুর দাবিতে অবস্থান কর্মসচী পালিতআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ রামসাগর এক্্রপ্রেস ট্রেন চালু, লালমনিরহাট ও রংপুর এক্্রপ্রেসের আসন সংখ্যা বৃদ্ধিসহ সকল বন্ধ ট্রেন চালু এবং উত্তর বঙ্গ থেকে দেশের বিভিন্ন স্থানে নতুন ট্রেন চালুর দাবিতে বাংলাদেশ যুব ইউনিয়ন ও বাংলাদেশ ছাত্র ইউনিয়ন গাইবান্ধা জেলা সংসদের যৌথ উদ্যোগে গাইবান্ধায় রেলওয়ে ষ্টেশনে গতকাল শনিবার সাকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত অবস্থান কর্মসচী পালন করা হয়।

জেলা যুব ইউনিয়নের সভাপতি প্রতিভা সরকার ববির সভাপতিত্বে অনুষ্ঠিত অবস্থান কর্মসূচী ও মানববন্ধন চলাকালে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য ও জেলা সভাপতি মিহির ঘোষ, উদীচী জেলা সংসদের সাধারণ সম্পাদক মাহমুদুল গণি রিজন, জেলা যুব ইউনিয়নের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মুরাদ জামান রব্বানী,জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক রিক্তু প্রসাদ,জেলা ছাত্র ইউনিয়নের সভাপিত পংকোজ সরকার,সাধারণ, সম্পাদক ওয়ারেছ সরকার, ক্ষেতমজুর নেতা তপন দেবনাথ,যুবনেতা মৃদুল রহমান প্রমূখ।

সভায় বক্তারা বলেন, বোনারপাড়া থেকে দিনাজপুরগামী রামসাগর এক্্রপ্রেসটি ট্রেনটি চালুর দাবিতে দীর্ঘদিন ধরে আন্দোলন করে এলে রেলওয়ে কর্তৃপক্ষের গাফলাতির কারণে চালু করা হচ্ছে না। এছাড়াও গাইবান্ধার জন্য লালমনিরহাট ও রংপুর এক্্রপ্রেসের আসন সংখ্যা বৃদ্ধির দাবি করে এলেও রেলওয়ে কর্তৃপক্ষের টনক নড়ছে না।

বক্তারা আরও বলেন, উত্তর বঙ্গ থেকে দেশের বিভন্ন স্থানে নতুন ট্রেন চালুর দাবি করলেও তাও পুরন হচ্ছে না। বক্তারা অবিলন্বে এসব দাবি মানা না হলে আগামিতে জনগণকে সাথ নিয়ে বৃহত্তর আন্দোলনের ঘোষনা দেবার কথা বলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য