দিনাজপুর বিরলে বিজিবি’র সভা ও র‌্যালি অনুষ্ঠিতবিরল (দিনাজপুর) প্রতিনিধি ॥ দিনাজপুরের বিরলের ভান্ডারা ইউপি’র রামচন্দ্রপুর (বুড়িরহাট) বাজারে ৪২ বিজিবি’র আয়োজনে মাদক, চোরাচালান, নারী ও শিশু পাচার এবং সীমান্ত হত্যা বন্ধে জনসচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় স্থানীয় জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, সমাজসেবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অশগ্রহণ করেন।

গতকাল শুক্রবার বিকালে র‌্যালি শেষে বালান্দোর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আলোচনা সভায় ৪২ বিজিবি’র ভান্ডারা (সি) কোম্পানী কমান্ডার সুবেদার মোঃ কামাল হোসেন, রামচন্দ্রপুর বিওপি কমান্ডার নায়েব সুবেদার মোঃ গিয়াস উদ্দিন, হাবিলদার মোঃ আলমগীর হোসেন, ইউপি সদস্য এন্তাজুল হক পায়গাম, সংরক্ষিত ইউপি সদস্য রাহেনা খাতুন, চকফসল সরকারি প্রাথমিক বিদ্যালযের সহকারী মিক্ষক তারণ চন্দ্র রায়, প্রেস ক্লাব এর সাধারণ সম্পাদক মোজাম্মের হক শামু, ইউপি যুবলীগের সভাপতি জামরুল ইসলাম, সাংবাদিক আতিউর রহমান, মোহনা টেলিভিশনের জেলা প্রতিনিধি ও বাংলাদেশ পুজা উদযাপন পরিষদের সদস্য সচিব সাংবাদিক সুবল চন্দ্র রায় প্রমূখ।

সভায় বক্তারা মাদক, চোরাচালান, নারী ও শিশু পাচার এবং সীমান্ত হত্যা বন্ধে জনসচেতনতা বৃদ্ধিতে সবাইকে উদ্ধুত করার আহ্বান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য