দিনাজপুরে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপিদিনাজপুর সংবাদাতাঃ প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর পরই বাংলাদেশকে ডিজিটাল দেশে রুপান্তরিত করেছে। তা আজ বাস্তবে রুপ নিয়েছে। হাতের নাগালে পাওয়া যাচ্ছে দেশের সকল ধরনের সেবা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ইতিমধ্যেই উন্নয়ন শীল দেশে বাংলাদেশকে পরিনত করেছে।

আগামীতে এ দেশ হবে উন্নত দেশের কাতারে। তিনি বলেন, ডিজিটাল বাংলাদেশের কারনেই সকল ধরনের সুযোগ সুবিধা পাচ্ছে দেশেরই জনগন। মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে উপবৃত্তি প্রেরণের জন্য মা ও অভিভাকদের তুলনামুলভাবে সময়ের অপচয় ও ভোগান্তি কমেছে।

১৫ ফেব্রুয়ারী শুক্রবার দিনাজপুর জেলা প্রশাসক সম্মেলন কক্ষে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের আয়োজনে “নেই কোন বিদেশী অনুদান শতভাগ উপবৃত্তি শেখ হাসিনার অবদান” রুপালী ব্যাংক শিওর ক্যাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে উপবৃত্তি প্রদানের সাথে সংশ্লিষ্ট কর্মকর্তাগণের প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য রাখছেন প্রধান অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মোঃ জাকির হোসেন এমপি এসব কথা বলেন।

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (প্রকল্প পরিচালক) মোঃ ইউসুফ আলীর সভাপতিত্বে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (উন্নয়ন) গিয়াস উদ্দিন আহমেদ, প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. এ.এফ এম মনজুর কাদির, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার মোহাম্মদ জয়নুল বারী, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব (উন্নয়ন) নেছার আহমেদ, দিনাজপুর জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম প্রমুখ।

এছাড়া রুপালী ব্যাংক শিওরক্যাশ এর উর্দ্ধতন কর্মকর্তা, রংপুর বিভাগীয় উপ-পরিচালক , উপবৃত্তি প্রকল্পের সহকারী পরিচালক, বিভিন্ন জেলার জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, জেলা মনিটরিং অফিসার , ডাটা এন্ট্রি অপারেটর, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ বক্তব্য রাখেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য