ঠাকুরগাঁওয়ে গরু নিয়ে সংঘর্ষে বিজিবির গুলিতে ৪ জন নিহতমাসুদ রানা পলক, ঠাকুরগাঁও থেকেঃ ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার বহরমপুর গ্রামে বিজিবি-গ্রামবাসীর সংঘর্ষের ঘটনায় হরিপুর থানায় দু’টি মামলা দায়ের করা হয়েছে।

২৫৩ জনকে আসামি করে বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি বৃহষ্পতিবার) রাতে ৫০ বিজিবি’র পক্ষে নায়েব সুবেদার জহুরুল ইসলাম বাদি হয়ে বহরমপুর গ্রামবাসীর বিরূদ্ধে মামলা দুইটি করেন।

এরমধ্যে একটিতে নিহত দুই ব্যক্তির নাম উল্লেখ করা হয়েছে। হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান বিষয়টি টেলিফোনে নিশ্চিত করেন।

গরু পাচার ও ছিনতাইয়ের অভিযোগে বিজিবির গুলিতে নিহত শিক্ষক নবাব আলী ও সাদেকুল ইসলামের বিরূদ্ধে মামলা করা হয়েছে। এ মামলায় ৩ জনকে আসামি করা হয়েছে। বাকিজনের নাম জানা যায়নি।

অপর মামলায় সরকারি কাজে বাধা দেয়ায় বিজিবি সদস্যদের ওপর চড়াও, অস্ত্র নিয়ে প্রাণনাশের চেষ্টা, সরকারি অস্ত্র ছিনিয়ে নেওয়ার চেষ্টা, অস্ত্রের ক্ষতিসাধন করা ইত্যাদি।

অভিযোগে ১৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২৫০ জনকে আসামি করা হয়েছে।

এ বিষয়ে হরিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিরুজ্জামান জানান, মামলা দুটি গ্রহণ করা হয়েছে। ঠাকুরগাঁও পুলিশ সুপারের নির্দেশ পাবার পর পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য