হাতীবান্ধায় ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামী গ্রেফতারআজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় ৬ষ্ট শ্রেণির স্কুল ছাত্রী ধর্ষণের মামলার প্রধান আসামি জাহেদুল ইসলাম (১৬) কে গ্রেফতার করেছে পুলিশ।

App DinajpurNews Gif

শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ধর্ষক জাহেদুল ইসলামকে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। জাহেদুল ইসলাম দোয়ানী পিত্তিফাটা এলাকার হোসেন ফকিরের ছেলে।

গত বুধবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যার পর বাড়ির পার্শ্ববর্তী এক মুদির দোকান থেকে ফিরছিল মেয়েটি। এ সময় প্রতিবেশী হোসেন ফকিরের ছেলে জাহেদুল (১৬) ও তার খালাতো ভাই আয়নাল (২৮) মেয়েটির মুখ চেপে ধরে রাস্তার পাশে নিয়ে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এ ঘটনায় ওইদিন রাতে মেয়েটির মামা বাদী হয়ে হাতীবান্ধা থানায় জাহেদুল ইসলাম ও তার খালাতো ভাই আয়নাল হকের বিরুদ্ধে মামলা দায়ের করে। পরে বৃহস্পতিবার রাতে উপজেলার সিন্দূর্না বাজার থেকে জাহেদুল ইসলামকে গ্রেফতার করে পুলিশ।

হাতীবান্ধা থানা অফিসার ইনর্চাজ ওমর ফারুক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ‘গ্রেফতারকৃত জাহিদুলকে দুপুরে লালমনিরহাট জেল হাজতে প্রেরণ করা হয়েছে। অপর অভিযুক্ত আয়নাল হককে গ্রেফতারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য