02 19 19

মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারী, ২০১৯ ইং | ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - মুদির দোকান থেকে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার ছাত্রী

মুদির দোকান থেকে বাড়ি ফেরার পথে গণধর্ষণের শিকার ছাত্রী

আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার দোয়ানী এলাকায় ৬ষ্ঠ শ্রেনীর এক স্কুল ছাত্রীকে গণ ধর্ষণের অভিযোগ উঠেছে। বুধবার রাতে তাকে ওই এলাকায় গণ ধর্ষণ করা হয়েছে। মেয়ে দোয়ানী উচ্চ বিদ্যালয়ের ছাত্রী বলে জানা গেছে।

App DinajpurNews Gif

মেয়েটির পরিবার সুত্রে জানা গেছে, গত বুধবার সন্ধ্যার পর বাড়ীর পাশ্ববর্তি এক মুদির দোকান থেকে ফিরছিল মেয়েটি। এমন সময় প্রতিবেশি হোসেন ফকিরের ছেলে জাহেদুল (১৬) ও তার খালাতো ভাই আয়নাল (২৮) মেয়েটির মুখ চিপে ধরে রাস্তার পাশে নিয়ে তাকে জোরর্পুবক ধর্ষণ করে। গণ ধর্ষণের শিকার ওই মেয়েটি অসুস্থ হয়ে পড়লে স্থানীয় লোকজনের সহযোগিতায় তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য মেয়েটিকে লালমনিরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মেয়েটির মামা শফিকুল ইসলাম জানান, প্রাথমিক ভাবে বিষয়টি থানায় জানানো হয়েছে। আমরা মেয়েটির চিকিৎসার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে অবস্থান করায় এখন পর্যন্ত ধর্ষকদের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ করতে পারিনি।

হাতীবান্ধা থানার অফিসার ইনর্চাজ ওমর ফারুক বলেন, বিষয়টি জানা মাত্র আমি স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে মেয়ে ও তার পরিবারের সাথে কথা বলেছি। তাদের অভিযোগ দিতে বলেছি, অভিযোগ পেলেই আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য