দিনাজপুরে নিটল মটরস লিঃ এর মিনি ট্রাকের লাঞ্চিং অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ নিটল মটরস লিঃ দিনাজপুর শাখা ক্রেতাদের বহুল প্রতিক্ষিত নিটল মটরর্সের আমদানিকৃত বিশ্ব বিখ্যাত টাটা মটরস সিআরডিআই ইঞ্জিন সম্বলিত ১২১২ গাড়িটি উদ্বোধন করা হয়।

এ উপলক্ষে ১৩ ফেব্র“য়ারী বুধবার দিনাজপুর পর্যটন মোটেলে এক জাকজমকপূর্ণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সহ-সভাপতি মানবেন্দ্র দাস মনোজ।

বিশেষ অতিথি ছিলেন নিটর মটরস লিঃ এর উর্দ্ধতন কর্মকর্তা প্রোডাক্ট প্রেসিডেন্ট এনায়েত হোসাইন বিপ্লব, রংপুর বিভাগীয় এরিয়া সেলস ম্যানেজার মোহাম্মদ আলী, দিনাজপুর ব্র্যাঞ্চ ইনচার্জ রুহুল আমিন।

এছাড়াও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা ট্রাক মালিক গ্র“পের সভাপতি মোঃ শহিদুল ইসলাম, গাড়ী ক্রেতা মোতাহার হোসেন ও হাজী মোঃ শাহ জালাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আঞ্চলিক ডিলার মোঃ মতিয়ার রহমান পাইকার। সঞ্চালনায় ছিলেন রংপুর বিভাগীয় স্পেয়ার পার্টস ডিভিশনের কো-অর্ডিনেটর মোঃ শাহানুরে ফেরদৌস।

অনুষ্ঠান শেষে অত্যন্ত জাকজমকপূর্ণভাবে নতুন মডেলের গাড়িটির উদ্বোধন করা হয়। এছাড়াও অনুষ্ঠানে আগত অতিথি ও ক্রেতাদের সম্মানে আকর্ষনীয় র‌্যাফেল ড্র অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বক্তারা বলেন, বাংলাদেশে এই প্রথম গাড়ী ক্রেতাদের চাহিদা পূরণের লক্ষে নিটল মটরস নিয়ে এলো টাটা এলপিটি ১২১২ সিআর বাংলা ট্রাক। অনুষ্ঠানে নিটল মটরস এর টাটা গাড়ীর সফলতা ও অবস্থান সম্পর্কিত ভিডিও ক্লিপ প্রজেক্টরের মাধ্যমে দেখানো হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য