বিরল ও বিরামপুর সীমান্তে বিজিবি'র মাদক,চোরাচালান বিরোধী র‍্যালীবিরলঃ বিরলে ৪২ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)’র কিশোরীগঞ্জ বিওপি’র আয়োজনে মাদক চোরাচালান, নারী ও শিশু পাচার, সীমান্তে অবৈধ অনুপ্রবেশ প্রতিরোধে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার বিকালে ভান্ডারা ইউপি’র পাকুড়া বাজারে র‌্যালি শেষে আলোচনা সভায় বক্তব্য রাখেন কিশোরীগঞ্জ বিওপি কমান্ডার নায়েক সুবেদার গিয়াস উদ্দীন, হাবিলদার আলমগীর হোসেন, ইউপি সদস্য আবদুল কুদ্দুস, সংরক্ষিত ইউপি সদস্য লিপি আরা, সাবেক ইউপি সদস্য আবুল কালাম আজাদ, সমাজসেবক আলহাজ্জ আবদুল হক, আবদুস সাত্তার, ফজলুর রহমান, যুবলীগ নেতা ফরহাদ হোসেন, সাংবাদিক মোজাম্মেল হক শামু, আতিউর রহমান, সুবল রায় প্রমূখ।

বক্তারা মাদক চোরাচালান, নারী ও শিশু পাচার, সীমান্তে অবৈধ অনুপ্রবেশ প্রতিরোধে সামাজিক আন্দোলন গড়ে তোলার প্রয়াস ব্যক্ত করে মাদককে না বলার জন্য সকলের প্রতি আহ্বান জানান। সেই সাথে এ বিষয়ে সকলকে সচেতন হওয়ার পাশাপাশি অন্যদেরও সচেতন করে গড়ে তুলতে ভ’মিকা রাখার আহ্বান জানানো হয়।

বিরামপুরঃ দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার জোতবানি ইউনিয়নের শিবপুর এলাকায় ২০ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়ন, জয়পুর হাট এর অায়োজনে চোরাচালান, মাদক পাচার, মানব পাচার ও সীমান্ত হত্যা বন্ধ জন সচেতনামূলক রা লী অনুষ্ঠিত হয়েছে।

স্কুলের শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, শিক্ষক, জনপ্রতিনিধি,স্হানীয় সাংবাদিকদের নিয়ে রালীতে নের্তৃত্ব দেন, ২০ বর্ডা গার্ড বাংলাদেশ (বিজিবি)ব্যাটালিয়নের কোয়াটার মাস্টার (এডি) মোঃ বাবু সাইদ মৃধা ও ভাইগড় কোম্পানী কমান্ডার সুবেদার অাবু নাসের প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য