গাইবান্ধায় জমির লোভে বোনকে হত্যার চেষ্টাআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জের দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামে জমি দখলের জন্য বোন মরিয়ম বেগমকে হত্যার চেষ্টা করেছে ভাই রুহুল আমিন। এ ঘটনায় পুলিশ রুহুল আমিনকে গ্রেফতার করেছে।

মামলা সুত্রে জানা গেছে, মরিয়ম বেগম খামার পাঁচগাছি মৌজায় তার ক্রয়কৃত ৩৯ শতক জমি ভোগ দখল করে আসছিলেন। কিন্তু মরিয়ম বেগমের বিমাতা ভাই উত্তর কেকৈ কাশদহ গ্রামের মো. আছর উদ্দিনের ছেলে রুহুল আমিন ও তার স্ত্রী বানেছা বেগম ওই জমি দখলের জন্য দীর্ঘদিন থেকে বিরোধ করে আসছে।

এরই জের ধরে গত ৩ ফেব্র“য়ারি মরিয়ম বেগম ও তার স্বামী শহিদুল ইসলাম জমিতে বোরো ধান রোপন করতে গেলে রুহুল আমিন তার লোকজন নিয়ে তাদের উপর চড়াও হয়ে বেদম মারপিট করে।

একপর্যায়ে রুহুল আমিন ধারালো অস্ত্র দিয়ে মরিয়ম বেগমকে হত্যার জন্য উপর্যুপরি কোপায়। এতে তিনি মারাত্মক জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে গাইবান্ধা আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে দেয়। তিনি এখনও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় সুন্দরগঞ্জ থানায় মামলা হলে পুলিশ রুহুল আমিনকে গত বৃহস্পতিবার গ্রেফতার করে।

উল্লেখ্য, রুহুল আমিন পিতার সম্পত্তি দখলের জন্য তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। নির্যাতনের ভয়ে তার পিতা আছর উদ্দিন সাদুল্যাপুরে অন্যের বাড়িতে আশ্রয় নিয়ে মানবেতরভাবে বসবাস করছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য