বোদায় জিপিএ-৫ প্রাপ্ত জেএসসি ও পিএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠিতমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদায় ২০১৮ সালের জিপিএ-৫ প্রাপ্ত জেএসসি ও পিএসসি পরীক্ষায় কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

স্বেচ্ছাসেবী সংগঠন হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের আয়োজনে উপজেলার বলরামহাট হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ড অফিস চত্বরে মঙ্গলবার সংবর্ধনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান।

হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের প্রোগ্রাম অফিসার ও সুনিকেতন পাঠশালার সভাপতি মোছাঃ আনঞ্জুমান আখতারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আব্দুর রহমান, বোদা পাইলট গালর্স স্কুল এন্ড কলেজের প্রধান শিক্ষক রবিউল আলম সাবুল, প্রত্যাশা ২০২১ ফোরামের উপদেষ্টা ও নিরাপদ সড়ক আন্দোলনের সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ।

এ সময় উপস্থিত ছিলেন হাঙ্গার ফ্রি ওয়ার্ল্ডের কান্ট্রি ডিরেক্টর আতাউর রহমান মিটন। সংবর্ধনা সভায় উপজেলার ৪২৮ জন পিএসপি ও ২৭ জন জেএসসির জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীর হাতে সনদপত্র ও গোল মেডেল পড়িয়ে সংর্বধনা প্রদান করা হয়। এ সময় সাংবাদিক, অভিভাবক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ জন উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য