02 17 19

রবিবার, ১৭ই ফেব্রুয়ারী, ২০১৯ ইং | ৫ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১১ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - আন্তর্জাতিক - আগামী গ্রীষ্মে পদত্যাগ করতে পারেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

আগামী গ্রীষ্মে পদত্যাগ করতে পারেন ব্রিটিশ প্রধানমন্ত্রী

আগামী গ্রীষ্মে পদত্যাগ করতে পারেন ব্রিটিশ প্রধানমন্ত্রীব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে আগামী গ্রীষ্মে পদত্যাগ করতে পারেন বলে ডেইলি মেইল-সহ বিভিন্ন গণমাধ্যম খবর দিয়েছে। সূত্রগুলো বলছে, মার্চ মাসে ব্রেক্সিট চুক্তি পাস হয়ে গেলে তিনি প্রধানমন্ত্রীত্ব ছাড়বেন।

App DinajpurNews Gif

থেরেসা মে’র ঘনিষ্ঠজনেরা বলছেন, প্রধানমন্ত্রী পদত্যাগ করার জন্য প্রস্তুত; তবে প্রতিদ্বন্দ্বী বরিস জনসনকে ঠেকানোর জন্য তিনি নতুন নির্বাচনে লড়তে পারেন। আগামী ২৯ মার্চ ব্রেক্সিট চুক্তি বাস্তবায়নের কাজ শুরু হওয়ার কথা রয়েছে।

গত মাসে ব্রিটিশ পার্লমেন্টের নিম্নকক্ষ হাউস অব কমন্সে ঐতিহাসিক পরাজয়ের পর থেরেসা মে স্বীকার করতে বাধ্য হন যে, তিনি সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন না।

প্রধানমন্ত্রী মে’র বন্ধু লিয়াম ফক্সের সঙ্গে ঘনিষ্ঠ একটি সূত্র ‘ডেইলি সান’-কে জানিয়েছেন, বাণিজ্যমন্ত্রী লিয়াম মনে করেন ২৯ মার্চের পর পদত্যাগ করবেন থেরেসা মে। লিয়াম বলেন, প্রধানমন্ত্রী তাকে যেসব কথা বলেছে তাতে তার পদত্যাগের সম্ভাবনা পরিষ্কার হয়েছে। তবে এ বিষয়ে এখনো কিছু বলেন নি থেরেসা মে। একটি সূত্র বলেছে, থেরেসা যা কিছু করবেন তা কেবল তার স্বামী ফিলিপ জানেন।
-পার্সটুডে

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য