ফুলবাড়ীতে ৫০ বোতল ফেন্সিডিলসহ আটক ১দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের ফুলবাড়ী থানা পুলিশ ৫০ বোতল ফেন্সিডিলসহ মোঃ সাইদুল ইসলামকে (২৬) আটক করেন। আটক সাইদুল নবাবগঞ্জ উপজেলার আম বাগান উত্তর পাড়া গ্রামের বাবর আলীর পুত্র সাইদুল ইসলাম।

গতকাল শুক্রবার রাত সাড়ে ১০টায় ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব গোপন সূত্রে সংবাদ পেয়ে ফুলবাড়ী থানার এ এস আই মোঃ গোলাম মোস্তফা ও এস আই আব্দুর রহমান কে সঙ্গীয় ফোর্স নিয়ে পৌরশহরের ঢাকা মোড় এলাকার বারো কোনা নামক স্থানে যাওয়ার নির্দেশ দেন।

নির্দেশ মোতাবেক সেখানে গিয়ে দেখেন মোঃ সাইদুল ইসলাম ঢাকাগামি এক নাইট কোর্চ থেকে অন্য নাইট কোর্চে উঠার সময় পুলিশ তাকে একটি প্লাস্টিক ব্যাগসহ আটক করে।

আটক করে ফুলবাড়ী থানায় এনে ব্যাগ তল্লাশি চালিয়ে ৫০ বোতল ভারতীয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করেন। যাহার মূল্য প্রায় ৩০ হাজার টাকা।

এ ব্যাপারে তার বিরুদ্ধে এ এস আই মোঃ গোলাম মোস্তফা বাদি হয়ে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫-বি (২) ধারায় মামলা দায়ের করেন। যার মামলা নং- ১১, তারিখ- ০৯/০২/২০১৯।

আটকের বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব এর সাথে কথা বললে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। তার কাছ থেকে ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য