আটোয়ারীতে উপজেলা নির্বাচনে কেন্দ্রীয় সিদ্ধান্তে নৌকার মাঝি হলেন তৌহিদুল ইসলামমোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) থেকেঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পঞ্চগড়ের আটোয়ারীতে দলীয় মনোনয়ন পেয়ে নৌকার মাঝি হলেন উপজেলার তৃণমুল আওয়ামীলীগের জনপ্রিয় নেতা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম।

আসন্ন ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষানার পর স্থানীয় আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী প্রায় ৬ জন দলীয় মনোনয়ন সংগ্রহ করেন। গত ১ ফেব্রুয়ারী জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দের অংশগ্রহণে স্থানীয় আওয়ামীলীগের এক বর্ধিত সভা আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজে অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা চেয়ারম্যান পদে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলাম এর একক নাম কেন্দ্রে পাঠানোর দলীয় সিদ্ধান্ত হয়। জেলা আওয়ামীলীগ ও স্থানীয় আওয়ামীলীগের সুপারিশ মোতাবেক কেন্দ্রীয় ভাবে গতকাল শনিবার বেলা সাড়ে ১১ টার সময় আটোয়ারী উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে মোঃ তৌহিদুল ইসলাম এর নাম ঘোষনা করা হয়।

এব্যাপারে মোঃ তৌহিদুল ইসলাম বলেন, নৌকার বিজয় নিশ্চিত করতে হলে আমার বিকল্প নেই। কারন আমি দীর্ঘ রাজনীতির জীবনে সর্বস্তরের মানুষের আপদে বিপদে পাশে থেকেছি। পেশায় একজন শিক্ষক ছিলাম। তাই আওয়ামীলীগের দলীয় লোকজন ছাড়াও উপজেলার শিক্ষক, শিক্ষার্থী, কৃষক, শ্রমিক সহ সর্বস্তরের মানুষের ভালবাসা ও গ্রহণযোগ্যতা আমার প্রতি রয়েছে।

৩য় উপজেলা পরিষদ নির্বাচনে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়ে এলাকার ব্যাপক উন্নয়নও করেছি। কিন্তু ৪র্থ উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় বিদ্রোহী প্রার্থী থাকায় আমি সামান্য ভোটে পরাজিত হই। এবার চেয়ারম্যান নির্বাচিত হলে আটোয়ারীকে আমি মাদক ও সন্ত্রাসমুক্ত মডেল উপজেলা গড়তে চাই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য