সৈয়দপুর ক্রিড়া উন্নয়ন সংগঠনের উদ্যোগে খেলার সামগ্রী বিতরণজাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারী সৈয়দপুরে সৈয়দপুর ক্রিড়া উন্নয়ন সংগঠনের উদ্যোগে ক্রিকেট অনুশীলনের জন্য খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে। ৯ ফেব্রুয়ারী দুপুরে সৈয়দপুর শহরের একটি শিক্ষা প্রতিষ্ঠানে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা কিংস্ এর প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম মিনহাজ।

বিশেষ অতিথি ছিলেন ১১ নং ওয়ার্ড কাউন্সিলর ও সৈয়দপুর ক্রীড়া উন্নয়ন সংগঠনের সহ-সভাপতি এরশাদ হোসেন (পাপ্পু), সহ সাধারণ সম্পাদক আসাদুজ্জামান জুয়েল। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ক্রিকেট খেলোয়াড় মোক্তার সিদ্দিকী, মনিরুজ্জামান মুন্না, এম এ কায়সার বিদ্যুৎ, খালিদ নাদিম প্রমুখ।

সৈয়দপুরের ৭টি ক্রিকেট একাডেমীর মধ্যে খোলার সামগ্রী প্রদান করা হয়। এগুলো হলো- সৈয়দপুর ক্রিকেট একাডেমী, রাইজিং ক্রিকেট একাডেমী, রসুলপুল ক্রিকেট একাডেমী, সিটি ক্রিকেট একাডেমী, ন্যাশনাল ক্রিকেট একাডেমী, চৌমুহনী ক্রিকেট একাডেমী।

বিতরণ শেষে সৈয়দপুরের ক্রিড়াঙ্গন উন্নয়নের জন্য সৈয়দপুর ক্রিড়া উন্নয়ন সংগঠন নামে একটি সংগঠনের আত্মপ্রকাশ করে কমিটি গঠন করা হয়। এতে সভাপতি মিনহাজুল ইসলাম মিনহাজ ও শাবাহাত আলী সাব্বু কে সাধারণ সম্পাদক করা হয়। পর্যায় ক্রমে পূর্নাঙ্গ কমিটি গঠন করা হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য