ফুলবাড়ীতে সীমান্ত হত্যা , চোরাচালান ও নারী ও শিশু পাচার বন্ধে জনসচেতনা মুলক র‌্যালীফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের ফুলবাড়ী ২৯ বডার র্গাড ব্যটলিয়নের উদ্যোগে চোরাচালান,নারী ও শিশু পাচার এবং সীমান্ত হত্যা বন্দে জনসচেতনা মুলক র‌্যালী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১১ টায় ফুলবাড়ী ২৯ বিজিবি’র অধিনে বড়গ্রাম সীমান্ত এলাকার ,বড়গ্রাম দ্বি-মুখি উচ্চ বিদ্যালয় মাঠে এই র‌্যালী ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায়, ১০ নং কমলপুর ইউনিয়নের চেয়ারম্যান মাজেদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২৯ বডার র্গাড ব্যটালিয়নের অধিনায়ক লেঃ কর্নেল এসএম রেজাউর রহমান পিএসসি, এতে অনান্যদের মধ্যে বক্তব্য রাখেন দিনাজপুর সদর কোতোয়ালী থানার ওসি নাজমুল হক ও বড়গ্রাম দ্বি-মুখি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোশারফ হোসেন।

র‌্যালী ও মতবিনিময় সভায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থী ও এলাকার গন্যমান্য ব্যাক্তি বর্গ উপস্থিত ছিরেন।

২৯ বিজিবি’র অধিনায়ক লেঃ কর্নেল এসএম রেজাউর রহমান বলেন, মাদক দেশ ও সমাজকে ধ্বংশ করে দিচ্ছে, মাদককে সমাজ থেকে উচ্ছেদ করার জন্য বিজিবি কাজ শুরু করেছে, মাদকের সাথে যেই জড়িত থাকনা কেন কাউকে ছাড় দেয়া হবেনা। এসময় তিনি সীমান্ত অতিক্রম না করার জন্য স্থানীয় জনগনকে আহবান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য