ফুুলবাড়ীতে মটর সাইকেলের কাগজপত্র যাচাই করতে ফেন্সিডিল উদ্ধার আটক ২ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের ফুুলবাড়ীতে মটন সাইকেরের কাগজপত্র যাচাই করতে গিয়ে ওই মটর সাইকেলে থাকা ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে পুলিশ। এসময়মটর সাইকেল আরোহী দুইজনকে আটক করে ।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার পৌর এলাকার ঢাকা মোড় শাপলা চত্বর সংলগ্ন স্থানে সার্জেন্ট রাকিবুল ইসলামের নেতৃতে এএসআই হোসেনসহ একদল ট্রাফিক পুলিশ গাড়ীর কাগজপত্র যাচাই করার সময় এই ঘটনা ঘটে।

আটক মটর সাইকেল আরোহীরা হলেন,রংপুর কোতোয়ালী থানার পীরজাবাদ গ্রামের জাকির হোসেনের ছেলে এসএম সাদিকুর রহমান (৪৩), দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার উত্তর বাসুদেবপুর গ্রামের খাইরুল ইসলামের ছেলে আজম খাঁন (২৬)।

এই ঘটনায় সার্জেন্ট রাকিবুল ইসলাম বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি মাদর বিরোধী আইনে মামলা দায়ের করেন।

সার্জেন্ট রাকিবুল ইসলাম জানান, দিনাজপুর-–ঢাকা মহাসড়কে মটরযান গাড়ীর কাগজপত্র যাচাই করার সময় তাদেরকে সিগনাল দিলে তারা পালাবার চেষ্টা করে। ত

াদের আটক করে সন্দেহজনক ভাবে দুজনের শরীর তল্লাশী চালিয়ে শরীরে সেটকরা ৭০ বোতল ফেন্সিডিলসহ (ঢাকা মেট্রো –হ ২৫-৭৬-১৮) একটি বাজাজ ১০০ সিসি মটর সাইকেল জব্দ করা হয়। পরে তাদেরকে ফেন্সিডিল ও মটরসাইকেলসহ ফুলবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য