কুড়িগ্রা‌মে শিক্ষার্থীর লাশ উদ্ধারকু‌ড়িগ্রাম শহ‌রের পৌর এলাকার ৭নং ওয়ার্ডের উত্তর কামারপাড়া গ্রা‌মে হা‌বিবুর রহমান (২০) নামে এক শিক্ষার্থীর লাশ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। নিহত শিক্ষার্থী কু‌ড়িগ্রাম শহ‌রের কা‌লেক্ট‌রেট স্কুল এ- ক‌লেজের একাদশ শ্রে‌ণির ছাত্র এবং চিলমারী উপ‌জেলার ঢুসমারা থানার অধীন গোয়া‌লের চর গ্রা‌মের আবুল হো‌সেনের পুত্র বলে জানা গেছে।

শিক্ষার্থীর লাশ উদ্ধারের খবর পেয়ে কুড়িগ্রাম জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কু‌ড়িগ্রাম সদর থানার উপ-প‌রিদর্শক (এসআই) জা‌মিউল ইসলাম জানান, প্রাথমিকভাবে হা‌বিবুর‌কে শ্বাস রোধ ক‌রে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে তার পা বাঁধা অবস্থায় পে‌টে ধারা‌লো অ‌স্ত্রের আঘাতও র‌য়ে‌ছে। নিহতের প‌কেট থে‌কে দু’‌টি মোবাইল ফোন ও মানিব্যাগ উদ্ধার করা হ‌য়ে‌ছে।

তিনি আরও বলেন, হা‌বিবু‌রের চাচা‌তো ভাই সা‌নোয়া‌রের জানান, ‘হা‌বিবুর কুড়িগ্রাম কা‌লেক্ট‌রেট স্কুল এ- ক‌লে‌জের একাদশ শ্রে‌ণিতে পড়ার পাশাপাশি স্থানীয় আদাল‌তে আইন সহায়তাকারী (মহু‌রি) হিসেবে কাজ কর‌তো। বোনের পরিবারের সাথে সে পৌর এলাকার উত্তর কামার পাড়ার সুরুজ্জামান না‌মে এক ব্য‌ক্তির বা‌ড়ি‌তে থাক‌তো। লাশ উদ্ধার ক‌রে কুড়িগ্রাম ম‌র্গে পাঠা‌নো হ‌য়ে‌ছে।’

কু‌ড়িগ্রাম সদর থানার কর্মকর্তা ইনচার্জ মাহফুজার রহমান বলেন, এ হত্যাকা‌ন্ডের পেছ‌নে কে বা কারা র‌য়ে‌ছে তা তদ‌ন্তে পুলিশ কাজ শুরু ক‌রে‌ছে। আশা কর‌ছি খুব শিগগিরই হত্যাকান্ডে জড়িতদের চি‌হ্নিত করা যাবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য