বোদায় এক কিশোরের ঝুলন্ত লাশ উদ্ধারমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের বোদা পৌরসভার ৮ নং ওয়ার্ডের সাতখামার উচ্চ বিদ্যালয় সংলগ্ন বাঁশ বাগানের একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় বিজয় (১৮) নামে এক কিশোরের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।

বুধবার আটোয়ারী থানা পুলিশ বাঁশ বাগানের সাথে লাগানো একটি গাছ থেকে লাশ উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

পুলিশ জানায়, স্থানীয় লোকজন বাঁশ বাগানে একটি গাছে ঐ কিশোরের গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে থাকতে দেখলে বোদা পৌরসভার ৮নং ওয়ার্ডের কমিশনার আল-মামুনকে অবহিত করেন।

পরে তিনি আটোয়ারী থানা পুলিশকে খবর দেন। আটোয়ারী থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরতহাল শেষে মর্গে প্রেরণ করেন। কিশোরে বাড়ি বোদা উপজেলার মাড়েয়া ইউনিয়নের মাড়েয়া গ্রামে, সে ঐ গ্রামের মারুফ এর পুত্র।

এ ব্যাপারে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুর রাজ্জাক জানান, আটোয়ারী থানার পুলিশ সাতখামার গ্রাম থেকে ঝুলন্ত অবস্থায় এক কিশোরে লাশ উদ্ধার করেছে। তার লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য