দিনাজপুরে সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতাদিনাজপুর সংবাদাতাঃ ৫ ফেব্রুয়ারী মঙ্গলবার রায় সাহেব বাড়ী রেনেসা ক্লাব মাঠ প্রাঙ্গণে সামাজিক সমপ্রীতি প্রতিষ্ঠা ও সকল প্রকার বৈষম্য রোধে মাদার তেরেসা যুব ক্লাবের উদ্যোগে এবং পল্লীশ্রী ও অক্সফ্যাম এর সহযোগিতায় আমি এক এবং অনেক প্রকল্পের আওতায় সুবিধাবঞ্চিত শিশুদের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

মাদার তেরেসা যুব ক্লাবের আহবায়ক মাসুদ রানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেসে বক্তব্য রাখছেন দিনাজপুর প্রেসক্লারেব সভাপতি স্বরূপ বকসী বাচ্চু।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র এর সহ-সভাপতি ও রেনেসা ক্লাবের সাধারণ সম্পাদক মানবেন্দ্র দাস, ৩নং ওয়ার্ড কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ এবং আদর্শ মহাবিদ্যালয়ের প্রভাষক আঞ্জুমান পারভীন। স্বাগত বক্তব্য রাখেন মাদার তেরেসা ক্লাবের কোষাধ্যক্ষ ছন্দা মনি।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন পল্লীশ্রী’র প্রোগ্রাম সমন্বয়কারী শামীমা পপি। প্রধান অতিথির বক্তব্যে প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বকসী বাচ্চু বলেন, সৃষ্ঠাচারিতা আমাদের নিজ নিজ ঘর থেকে শিখতে হবে।

বাংলাদেশ হউক সাম্প্রদায়ীকতামুক্ত, সম্প্রীতি হউক এগিয়ে চলার মূল মন্ত্র। সামাজিক সম্প্রীতি গড়তে হলে সুবিধাবঞ্চিত শিশুদের সবার সামনে আনতে হবে।

অসাম্প্রদায়ীক চেতনা লালন করতে হবে আমাদের যে ধার্মিক সে কখনো সাম্প্রদায়ীক হতে পারেনা। আমাদের সমাজ থেকে সাম্প্রদায়ীক বীজ উপরে ফেলতে হবে। আসুন আমরা সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াই।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য