ক্যান্সারে আক্রান্ত মৌ বাচঁতে চায়, মানবিক সাহায্যের আবেদনপঞ্চগড়ের বোদা পৌর শহরের ৯নং ওয়ার্ডের সাতখামার মাষ্টারপাড়া গ্রামের ময়উদ্দীন এর কন্যা এবং লিহাজ উদ্দীন মানিক বোদা (পঞ্চগড়) থেকেঃ সফিউল আলম মিস্ত্রির নাতনী মৌ পারভীন (১৩) ক্যান্সারে আক্রান্ত। ফুটফুটে সুন্দর কিশোরী মেয়েটি চিকিৎসার অভাবে মৃত্যুর পথযাত্রী। দিন দিন তার স্বাস্থ্য নষ্ট হয়ে যাচ্ছে। তাকে বাচাঁতে হলে অনেক টাকার প্রয়োজন। মৌ’র বাবা ও নানা একেকারে নিঃস্ব মানুষ।

তাদের নিজস্ব ভিটা বাড়ি নেই। অন্যের জমিতে কোন মত ঘর তুলে বসবাস করছেন। মৌ সাতখামার ইসলামিয়া ফাজিল মাদরাসা থেকে ৫ম শ্রেণীর ইবতেদায়ী পরীক্ষা দিয়ে পাশ করেছেন। কিন্তু বর্তমানে তার পড়ালেখা বন্ধ। কিছুদিন আগে তার পেটের টিউমার অপারেশন করা হয়েছিল। বর্তমানে সে বাড়িতে ক্যান্সারে আক্রান্ত হয়ে বিনা চিকিৎসায় মৃত্যুর পথযাত্রী।

ডাক্তার তাকে জরুরী ভাবে ঢাকায় নিয়ে চিকিৎসা করার পরামর্শ দিয়েছেন।আর্থিক অভাব-অনটনের কারণে তার চিকিৎসা হচ্ছে না। তার পরিবারের সদস্যরা তাকে বাঁচাতে সমাজের বিত্তবান ও দানশীল ব্যক্তিদের আর্থিক সহযোগিতা কামনা করেছেন। তাকে ০১৭১৯৩০৫৯৩১ নাম্বারে যোগাযোগ করে আর্থিক সহযোগিতা করতে পারেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য