দিনাজপুরে মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে অর্থ বিতরণদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে অনুদানের অর্থ প্রদান করা হয়েছে। শ্রমিক ইউনিয়নের নিজস্ব তহবিল হতে ৩৩ জন শ্রমিকের পরিবারের ৯ জনকে নগদ ৩০ হাজার এবং ২৪ জনকে ৫০ টাকা করে মোট ১৪ লাখ ৭০ হাজার টাকার নগদ অনুদান প্রদান করা হয়েছে।

সোমবার (৪ এপ্রিল) দুপুরে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে নগদ অর্থ তুলে দেন দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি এম রফিক ও সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি।

অনুষ্ঠানে জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. তৈয়ব আলী, মো. সাইফুর রাজ চৌধুরী, যুগ্ম সম্পদক শেখ বাদশা, সাংগঠনিক সহ-সাংগঠনিক সম্পাদক মো. সাহাবুব আলম, সহ-সাংঠনিক সম্পাদক মো. রমজান আলী, অর্থ সম্পাদক আব্দুস সামাদ আলী, সড়ক সম্পাদক মো. শামসুল আলম, সহ-সড়ক সম্পাদক মো. সিরাজুল ইসলাম সিরাজ, সমাজ কল্যাণ সম্পাদক মো. আলম, দপ্তর সম্পাদক মো. রহিদুল ইসলাম রেজু, প্রচার সম্পাদক মো. জনি, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. মোশারর হোসেন মুসা, নির্বাহী সদস্য ফারুক আহম্মেদ, মো. আঃ সালাম জমশেদ, মো. নাসির হোসেন রতœ, মো. নুর আলম শেখ আকালু, মো. মুন্নাসহ জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের অন্যান্য সদস্য, বিভিন্ন স্ট্যান্ড কমিটির নেতৃবৃন্দ ও মৃত শ্রমিকের পরিবারের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে মৃত শ্রমিকদের রুহের মাগফিরাত কামনা ও শ্রমিক ইউনিয়নের সার্বিক কল্যাণ কামনা করে মুনাজাত পরিচালনা করেন শ্রমিক ইউনিয়নের সহ-সভাপতি মো. তৈয়ব আলী।

উল্লেখ্য, এর আগে দিনাজপুর জেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের বর্তমান কমিটি নিজস্ব তহবিল হতে মৃত শ্রমিকের পরিবারের সদস্যদের মাঝে প্রত্যেককে ৩০ হাজার টাকা করে নগদ এক কোটি দুই লাখ টাকার অনুদান বিতরণ করা হয়েছে বলে জানান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো. ফজলে রাব্বি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য