দিনাজপুরে ডাঃ বেগম নাজনিন এর বইয়ের মড়ক উন্মোচনদিনাজপুর সংবাদাতাঃ শনিবার রাতে দিনাজপুর প্রেসক্লাবে আনন্দ উৎসব পরিবেশে লেঃ কর্ণেল (অবঃ) ডাঃ বেগম নাজনিন (গাইনী বিশেষজ্ঞ) লেখা “কিছু রোগ কিছু পরামর্শ” বইয়ের মড়ক উন্মোচন করা হয়।

বন্ধু ’৭১ ব্যাচের সার্বিক সহযোগিতায় মড়ক উন্মোচন অনুষ্ঠানে দিনাজপুর প্রেসক্লাবের সভাপতি স্বরূপ বক্সী বাচ্চু, সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, বন্ধু ’৭১ ব্যাচের সাধারণ সম্পাদক কাজী তসলিম উদ্দিন বাবু, সহ-সভাপতি ডাঃ গোলাম গাউস মন্টু, সহ- সাধারণ সম্পাদক মামুদার রহমান চৌধুরী, দপ্তর সম্পদাক সমর চক্রবর্তী, সদস্য ধীরেন্দ্র নাথ অধিকারী, মোঃ মাহাতাব উদ্দিন সরকার ও অজিৎ রায় বক্তব্য রাখেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাবেক এয়ার কমডর শেখ জামাল আখতার ও অবসরপ্রাপ্ত লেঃ কর্ণেল লুৎফুন হক টুটুল।

এ সময় উপস্থিত ছিলেন কমিটির সদস্য জিনাত আরা সুলতানা, বিলকিস আরা রিতা, সুনিতা ঘোষ, সাবেক এমপি রেজিনা ইসলাম। বইটির উপর আলোচনা করেন দিনাজপুর সরকারি কলেজের বিশিষ্ট সাহিত্যিক প্রফেসর জলিল আহমেদ, সহযোগী অধ্যাপক ও বিশিষ্ট গবেষক ড. মাসুদুল হক এবং কবি সাহিত্যিক মকবুল হোসেন।

মড়ক উন্মোচন অনুষ্ঠানে “কিছু রোগ কিছু পরামর্শ” বইয়ের লেখক অবসরপ্রাপ্ত লেঃ কর্ণেল ডাঃ বেগম নাজনিন বলেন, আমাদের জীবনে যে রোগগুলো প্রায় প্রত্যেক ঘরে ঘরে মানুষকে ও তার পরিবারকে কষ্ট দিচ্ছে সেগুলো নিয়েই আমার এই বই লেখা।

যেখানে বিশেষজ্ঞ ডাক্তারের অভাব রয়েছে সেইসব গ্রাম গঞ্জের মানুষদের কাছে আমি বইটি পৌঁছাবো সেই সব সুবিধাবঞ্চিত রোগীদের জন্য এই বইটি আমি উৎসর্গ করেছি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য