পার্বতীপুরে বিজ্ঞান-প্রযুক্তি ও পিঠা পুলি মেলার উদ্বোধনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের পার্বতীপুরে বিজ্ঞান-প্রযুক্তি ও পিঠাপুলি মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। এছাড়াও মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে পুরস্কার বিতরনসহ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে পার্বতীপুরের আফাজ উদ্দীন স্মৃতি বিজ্ঞান ক্লাব আয়োজিত রামপুর মন্ডলপাড়া এলাকায় ফিতা কেটে মেলার উদ্বোধন করেন প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. আ আ স ম আরেফিন সিদ্দিকি।

এসময় তিনি বলেন, বঙ্গবন্ধুর হত্যাকারীরা ইতিহাস থেকে শেখ মুজিবকে নিশ্চিহ্ন করতে চেয়েছিল কিন্তু যতো দিন যাবে তাকে আরও বেশি বেশি স্মরণ করবে বাঙ্গালী জাতী।

বিজ্ঞান ও প্রযুক্তি, পিঠাপুলি উৎসব মেলার বিভিন্ন স্টল পরিদর্শন শেষে তিনি আলহাজ্জ¦ মুক্তিযোদ্ধা আমিনুল ইসলাম বৃত্তি প্রকল্পের ২০১৭-১৮ সালের বৃত্তি প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ সনদপত্র প্রদান করেন ।

এসময় এলাকার কৃতি শিক্ষার্থী, গুনীজন সন্মাননা প্রদানসহ শীতবস্ত্র বিতরণ করেন । এসময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানুল হক, উপজেলা আলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেনসহ অনেকে।

পরে রাত ১১টায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য