বিরলে বিজিবি ৪৮ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটকদিনাজপুর সংবাদাতাঃ বিরলে বিজিবি নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ৪৮ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

শুক্রবার রাত সাড়ে ৯ টায় উপজেলার ৬নং ভান্ডারা ইউপি’র ভান্ডারা (পাগলারপীর) বাজারের নতুন মার্কেটের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর ৪২ বাংলাদেশ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (বিজিবি)-এর অধীন ভান্ডারা কোম্পানি সদর বিজিবি ক্যাম্পের কমান্ডার সুবেদার কামাল হোসেন এর নেতৃত্বে বিজিবি’র জোয়ানরা ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে।

এ সময় তাঁদের হাতে থাকা ব্যাগ তল্লাশী করে পার্শ্ববর্তী দেশ ভারতে উৎপাদিত ৪৮ বোতল ফেন্সিডিলসহ নগদ প্রায় সাড়ে ৮ হাজার টাকা ও তাঁদের ব্যবহৃত ৩ টি মোবাইল ফোন সেট উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসায়ীরা হল, একই উপজেলার জগতপুর গ্রামের মৃতঃ আব্দুল্লাহ মিয়ার পুত্র রুবেল (৩৫) এবং ভান্ডারা কালীতলা গ্রামের আনছার আলীর পুত্র জুয়েল রানা (২৫)।

শনিবার সকালে উদ্ধারকৃত মালামালসহ আটককৃতদের থানায় সোপর্দ করে সংশ্লিষ্ট ধারায় বিজিবি বাদী হয়ে একটি মামলা করেছেন। থানার কর্মকর্তা ইনচার্জ এ টি এম গোলাম রসুল বিষয়টি নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য