বীরগঞ্জে র‌্যাব হাতে প্রশ্নপত্র ফাসের অভিযোগে ১ জন গ্রেফতারবীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে র‌্যাব ভূয়া প্রশ্নপত্র ফাসের অভিযোগে রাশেদ ইসলাম (১৯) নামে এক যুবককে গ্রেফতার করে থানায় সোপর্দ করেছে।

মোঃ রাশেদ ইসলাম উপজেলা নিজপাড়া ইউনিয়নের দাড়িয়াপুর গ্রামের মোঃ আব্দুল মান্নানের ছেলে। গত বৃহ¯পতিবার সন্ধ্যায় গ্রেফতারকৃত রাশেদ ইসলামকে বীরগঞ্জ থানায় সোপর্দ করেছে র‌্যাব।

র‌্যাব-১৩, সিপিসি-১, দিনাজপুর উপ-পরিচালক কোম্পানী অধিনায়ক মেজর সোহেল রানা প্রিন্স জানান, দিনাজপুর র‌্যাব-১৩ এর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ গতকাল জেলার বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের দারিয়াপুর গ্রামে অভিযান চালিয়ে ভূয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত প্রতারনার সাথে জড়িত মোঃ রাশেদ ইসলাম নামে এক যুবককে আটক করেন।

আটক রাশেদ ইসলাম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের সহায়তায় টাকার বিনিময়ে এসএসসি পরীক্ষা-২০১৯ সহ বিভিন্ন ভূয়া প্রশ্নপত্র বিতরণের নামে প্রতারণা করে আসছিল।

ভূয়া প্রশ্নপত্র ফাঁস সংক্রান্ত সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একাধিক গ্রুপ, পেজের সক্রিয় সদস্য হিসেবে সে দায়িত্ব পালন করত। এ ব্যাপারে র‌্যাব বাদী হয়ে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করে আসামীকে থানায় সোপর্দ করেছে।

বীরগঞ্জ থানার ইন্সিপেক্টর তদন্ত বিশ্বনাথ দাস গুপ্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, র‌্যাব-১৩ জেসিও নায়েক সুবেদার মোঃ একরামুল হক বাদী হয়ে বৃহ¯পতিবার সন্ধ্যায় ডিজিটাল আইনে একটি মামলা দায়ের করে আসামী রাশেদ ইসলামকে থানায় সোপর্দ করেছে। এসআই আলন চন্দ্র বর্ম্মনকে মামলার তদন্তকারী অফিসার হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য