দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর শহরে প্রাইভেট শিক্ষক কর্তৃক দ্বিতীয় শ্রেনীতে পড়াশোনা করা ৮ বছর বয়সী এক শিশুকে ধর্ষন চেষ্টার অভিযোগ উঠেছে। ভিকটিমকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত শিক্ষককে আটক করেছে পুলিশ।

বুধবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে শহরের রামনগর এলাকায় এই ঘটনায় ঘটে। আটক হওয়া শিক্ষকের নাম তৌহিদুল ইসলাম (৪৮)। তিনি ওই এলাকার মৃত: হাসান উদ্দিনের ছেলে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, শহরের রামনগর মামুনের মোড় এলাকার বাসিন্দা ৮ বছর বয়সী ওই শিশু রামনগর প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনীতে পড়াশোনা করে। দুপুর ২ টার দিকে বিদ্যালয় থেকে ফিরে খাওয়া শেষে বাড়ীর পার্শ্ববর্তী প্রাইভেট শিক্ষক তৌহিদুল ইসলামের বাড়িতে পড়তে যায় সে।

বিকেল সাড়ে ৪ টার দিকে সব শিশুকে ছুটি দিলেও ওই শিশুকে থাকতে বলে। পড়ে সবাই চলে গেলে শিক্ষক তৌহিদুল ইসলাম ওই শিশুকে ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার দিলে শিশুটির মা ছুটে আসে শিক্ষককে হাতেনাতে আটক করে। পরে পুলিশ গিয়ে ধর্ষককে আটক করে। আহত শিশুটিকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রেদওয়ানুর রহিম।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য