দিনাজপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর সদস্যদের ক্রীড়া প্রতিযোগিতা পুরস্কার বিতরণদিনাজপুর সংবাদাতাঃ ২৯ জানুয়ারি মঙ্গলবার দিনাজপুর সদর উপজেলার ২নং সুন্দরবন ইউনিয়নে রামডুবিহাট দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় এন্ড কলেজ মাঠ প্রাঙ্গণে সেতারা যুব ক্লাবের আয়োজনে পল্লীশ্রী ও অক্সফ্যাম এর সার্বিক সহযোগিতায় আমি এক এবং অনেক প্রকল্পের আওতায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন ২নং সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান অশোক কুমার রায়। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামডুবি হাট দ্বি-মুখী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মোঃ ফরমান আলী।

স্বাগত বক্তব্য রাখেন পল্লী শ্রী’র আমি এক এবং অনেক প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী শামীমা পপি। পুরস্কার বিতরণ করতে গিয়ে প্রধান অতিথি সুন্দরবন ইউনিয়নের চেয়ারম্যান অশোক কুমার রায় বলেন, আদিবাসী জনগোষ্ঠীকে উন্নয়নের মূল স্রোতধারায় আনতে হবে। কেউ যেন পিছিয়ে না থাকে।

তাদেরকে সামাজিক কর্মকান্ডে সম্পৃক্ত করতে হবে। বর্তমান সরকার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীদের উন্নয়নে বিভিন্ন প্রকার কর্মসূচী বাস্তবায়ন করে যাচ্ছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য