দিনাজপুর কেবিএম কলেজে ভলিবল ম্যাচ উদ্বোধনদিনাজপুর সংবাদাতাঃ সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখতে দিনাজপুর কেবিএম কলেজে প্রীতি ভলিবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রধান অতিথি হিসেবে প্রীতি খেলায় ভলিবল সার্ফ করে উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ মো. জিয়াউল হুদা জুয়েল।

২৮ জানুয়ারী ২০১৯ সোমবার দুপুরে কলেজের মাঠে শিক্ষার্থী বনাম শিক্ষকের মধ্যকার উক্ত প্রীতি ভলিবল ম্যাচে অংশগ্রহণ করেন কলেজের অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ। মনোমুগ্ধকার এই খেলায় পয়েন্টের দিক থেকে শুরুতে শিক্ষার্থীরা এগিয়ে থাকলেও পরে ১ পয়েন্টে অধ্যক্ষ মো. জিয়াউল হুদা জুয়েলের নেতৃত্বে শিক্ষকের দলটি বিজয়ী হয়।

প্রীতি ভলিবল ম্যাচ উদ্বোধনকালে কলেজের অধ্যক্ষ মো. জিয়াউল হুদা জুয়েল বলেন, ক্যাম্পাসে ক্রীড়া ও সংস্কৃতিক চর্চা একটি সহপাঠ্যসূচীর অন্তর্ভূক্ত বিষয়। এটির নিয়মিত চর্চা থাকলে ক্যাম্পাস প্রাণবন্ত থাকে। পাশাপাশি ছাত্র ছাত্রী পড়াশুনায় মনযোগী হয়। আমাদের কলেজের সভাপতি ইকবালুর রহিমন এমপি একজন ক্রীড়া বান্ধব ব্যক্তিত্ব। তাঁর অনুপ্রেরণায় ক্যাম্পাসে এই ধরনের প্রীতি নিয়মিত ভাবে চর্চা করা হয়।

এর আগে প্রীতি ভলিবল খেলার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি কলেজের অধ্যক্ষ ও উপাধ্যক্ষকে জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে কোটপিন পড়িয়ে দেন কলেজের শরীর চর্চা শিক্ষক জায়েদী পারভেজ অপূর্ব ও ইংরেজি শিক্ষক অমিত চৌধুরী। এরপর প্রীতি ম্যাচে অংশগ্রহণকারী সকলের হাতে একটি করে রজনীগন্ধা ফুলের স্টিক দিয়ে পরিচিত হন অধ্যক্ষ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের উপাধ্যক্ষ সরদার কুদরত ই খুদা, শিক্ষক মো. হাসানুজ্জামান, আব্দুল হাই সিদ্দিকী।

কলেজের শরীর চর্চা শিক্ষক জায়েদী পারভেজ অপূর্ব’র সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে শিক্ষিকা ফারিয়া শারমিন মিতু, অমিত চৌধুরীসহ অন্যান্য শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য