দেবীগঞ্জে পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিতমোজাহারুল আলম জিন্নাহ্ রানা, দেবীগঞ্জ (পঞ্চগড়) থেকেঃ দেবীগঞ্জ (পঞ্চগড়) প্রতিনিধি: পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে পঞ্চগড়ের দেবীগঞ্জে অনুষ্ঠিত হয়েছে ওপেন হাউজ ডে। আজ সোমবার সকাল ১১টায় দেবীগঞ্জ থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দেবীগঞ্জ সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. একরামুল হক সরকার।

দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব হাসনাৎ জামান চৌধুরী জর্জ, উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয় পরিমল দে সরকার ও লুৎফন্ন নাহার লাকী প্রমুখ।

অনুষ্ঠানে জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তি, কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

সহকারী পুলিশ সুপার মো.একরামুল হক সরকার তার বক্তব্যে বলেন, “পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। মাদকের সঙ্গে কোনও আপষ নেই। ” মাদক বিক্রেতা ও সেবনকারীদের ব্যাপারে তথ্য দেওয়ার জন্য আহ্বান জানান ।

তিনি আরও বলেন, “মাদক ছেড়ে কেউ স্বাভাবিক জীবনে ফিরতে চাইলে তাকে সহযোগিতা করা হবে। মাদক গ্রহণ করে ‘ফিলিংস’ করে অনেকে। সুস্থ্য ও স্বাভাবিক থাকার চেয়ে ভাল ‘ফিলিংস’ কি হতে পারে! মাদকের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বাল্যবিয়ে ও জঙ্গিবাদ থেকে দূরে থাকতে হবে। সবাই সচেতন হলেই দেশ থেকে মাদক, জঙ্গিবাদ ও বাল্যবিয়ে বন্ধ হয়ে যাবে। “

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য