সমাজ গঠনে শিক্ষার্থীদের এগিয়ে আসতে হবেআজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ সমাজ গঠনে শিক্ষার্থীদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন চলবলা ইউনিয়নের পরপর নির্বাচিত সফল চেয়ারম্যান মিজানুর রহমান মিজু।

সোমবার(২৮ জানুয়ারী) লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চলবলা ইউনিয়নের তিনটি শিক্ষা প্রতিষ্ঠানের এসএসসি বিদায়ী শিক্ষার্থী ও ৬ষ্ঠ শ্রেণির নবীন শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি।

এ সময় সাবেক চেয়ারম্যান বাবু অনিল কুমার, সোনারহাট স্কুল এ্যান্ড কলেজের প্রধান শিক্ষক আব্দুল মোতালেব সরকার, শিয়ালখোওয়া স্কুল এ্যান্ড কলেজের প্রধান শিক্ষক ফজলুল হক, শিয়ালখোওয়া প্রি-ক্যাডেট স্কুলের পরিচালক মোস্তাফিজুর রহমান বলেটসহ শিক্ষক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

তিনি বলেন, শিক্ষার্থীদের অন্যতম প্রধান দায়িত্ব হলো সঠিকভাবে জ্ঞান অর্জন করা। নিজেদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার মাধ্যমে তাদেরকে একটি জ্ঞান নির্ভর অগ্রসর সমাজ গঠনে এগিয়ে আসতে হবে।”

শিক্ষার্থীদের জাতির ভবিষ্যত উল্লেখ করে মিজানুর রহমান মিজু বলেন, “বিশ্ব দরবারে আমাদের দেশের সম্মান ও গৌরব বৃদ্ধি করতে হবে।” দেশপ্রেমের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশের কল্যাণে কাজ করার জন্য শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকদের প্রতিও আহ্বান জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য