বিরল উপজেলা চেয়ারম্যান পদে আ’লীগের মনোনয়ন প্রায় চুড়ান্তবিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ  আসন্ন উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন বাবু রমাকান্ত রায়। নৌকা প্রতিক পেলে বিজয় সু-নিশ্চিত। যোগ্য প্রার্থী হিসেবে গোটা উপজেলার আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছেন তিনি।

দিনাজপুর জেলার বিরল উপাজেলার সমগ্র গ্রাম-গঞ্জে, চায়ের দোকান, কিংবা বিভিন্ন আড্ডা খানায় শুরু হয়েছে উপজেলা নির্বাচনে যোগ্য প্রার্থীতা বাছাই নিয়ে নানা আলোচনা-সমালচনা।

উপজেলা চেয়ারম্যান পদে প্রার্থীর গুটি কয়েক জনের নাম শোনা গেলেও বর্তমানে মাঠ চুষে বেরাচ্ছেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, পুজা উদযাপন পরিষদের আহ্বায়ক ও নৌ পরিবহন প্রতিমন্ত্রির একান্ত আস্থাভাজন জনদরদী বাবু রমা কান্ত রায়।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে একজন যোগ্য প্রার্থী হিসেবে গোটা উপজেলার আলোচনার কেন্দ্র বিন্দুতে পরিণত হয়েছেন।

চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধি প্রার্থীর একাধিক কয়েক জনের নাম শোনা গেলেও বাবু রমা কান্তের নামই আলোচনায় উঠে এসেছে খুব জোরে-শোরে। বাবু রমা কান্ত রায় উপজেলার সকল স্থরের নেতা কর্মী সকল উপজেলা বাসির কাছে দোয়া ও আর্শিরবাদ কামনা করেছেন।

চেয়ারম্যান পদে দলীয় প্রার্থীতার ব্যাপারে এখনো নিশ্চিত হওয়া না গেলেও এলাকায় গণজোয়ার ও তাঁর বিশাল তৃণমুল কর্মীরা রাত দিন জনগণের সাথে যোগাযোগ চালাচ্ছেন। এলাকাবাসী ও স্থানীয় মনে করছেন বাবু রমা কান্ত রায় একজন সাহসী, ত্যাগী, সৎ, নিষ্ঠাবান নেতা।

তিনি চেয়ারম্যান নির্বাচিত হলে মুক্তিযুদ্ধের স্ব-পক্ষের শক্তি আর মজবুত এবং সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন উপজেলা গঠনে গুরুপ্ত পুর্ণ ভুমিকা রাখতে পাড়বে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য