কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজে পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনাদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. বজলুর রশীদ বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমরা দিনাজপুরের স্বনামধন্য শিক্ষা প্রতিষ্ঠান হতে শিক্ষা গ্রহণ করে নিজের ভবিষ্যত গড়ার লক্ষ্যে বিদায় নিবে। প্রতিষ্ঠানের সুনাম অক্ষুন্ন রাখতে আসন্ন পরীক্ষায় ভালোভাবে অংশ নেবে। সেই সাথে পরীক্ষায় ভালো ফলাফল উপহার দিয়ে একজন সুশিক্ষিত জাতি গঠনে সহায়তা করবে।

২৬ জানুয়ারী শনিবার সকালে দিনাজপুর কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজ আয়োজিত এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো ব্যক্ত করেন।

অনুষ্ঠানে হাবিপ্রবি’র সাবেক উপাচার্য ও কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজের গভর্নিং বডির নব নির্বাচিত সভাপতি প্রফেসর মো. রুহুল আমিন বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের শুধু মেধাবী হলেই চলবে না, নিজেকে সৎ ও যোগ্য নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। সেই সাথে সকলকে দেশপ্রেমিক হতে হবে। তিনি সকলকে দুর্নীতিমুক্ত, অসম্প্রাদায়িক ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহবান জানান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. হাবিবুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের প্রত্যেককে একজন আলোকিত মানুষ হতে হবে। সেইসাথে সুশিক্ষিত জাতি গঠনে তিনি ভুমিকা রাখার আহবান জানান বিদায়ী শিক্ষার্থীদের।

এছাড়াও প্রতিষ্ঠানের সিনিয়র সহকারি শিক্ষক সিরাজাম মনিরা, সহকারি শিক্ষক সাবিনা ইয়াসমিন ও মেরিনা লুৎফি এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আশরাফুল হক প্রধান। অভিভাবক সদস্যদের পক্ষ হতে বক্তব্য রাখেন এম আব্দুর রহিম মেডিকেল কলেজ এর সহযোগি অধ্যাপক ডা. সরওয়ারুল ইসলাম মুক্তা।

বক্তব্যশেষে কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজের এসএসসি ও এইচএসসি পরীক্ষার্থীসহ বিদায়ী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান করা হয়। সেইসাথে প্রতিষ্ঠানের কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।

উল্লেখ্য, এবার কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজ হতে আসন্ন এসএসসি পরীক্ষায় ২৬০জন, এসএসসি ভোকেশনাল শাখায় ৩৮জন ও এইচএসসি পরীক্ষায় ২৭৬ জন শিক্ষার্থী অংশ নিচ্ছে বলে প্রতিষ্ঠান প্রধান জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য