আটোয়ারীতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের বরণমোঃ ইউসুফ আলী, আটোয়ারী(পঞ্চগড়) থেকেঃ পঞ্চগড়ের আটোয়ারীতে আসন্ন এসএসসি ও এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থীদের বিদায় ও নবাগত ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থীদের অনুষ্ঠানিকভাবে বরণ করা হয়েছে।

২৬ জানুয়ারি শনিবার আটোয়ারী মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের আয়োজনে বিদায় ও বরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক মোঃ আব্দুল কুদ্দুশ। অনুষ্ঠানে বিদায়ী পরীক্ষার্থী ও নবাগত শিক্ষার্থীদের উদ্দেশ্যে অন্যদের মধ্যে পরামর্শমুলক বক্তব্য রাখেন, সহকারী প্রধান শিক্ষক আশরাফুল ইসলাম, সিনিয়র সহকারী শিক্ষক পইম উদ্দীন আহম্মেদ,সহকারী শিক্ষক ধজিবুল ইসলাম, সুলতানা রাজিয়া, তারা মোহন বর্মন, জরিফ হোসেন চৌধুরী, নজরুল ইসলাম, শফিকুল ইসলাম, অভিভাবক সদস্য আব্দুল মজিদ।

বিদায়ী পরীক্ষার্থীদের মধ্যে আবেগ আপ্লুত হয়ে বক্তব্য রাখেন মার্জান সাব্বির স্বচ্ছ, মির্জা শাহরিয়ারা দ্বীপ, দশম শ্রেণির ছাত্র সাবিয়া আল হুমায়রা, নবম শ্রেণির ছাত্র আতেফ আরমান, নাহিদ হাসান মিলন, অষ্টম শ্রেণির ছাত্র ফয়সাল মাহিন প্রমুখ।

অনুষ্ঠান বাংলা ও ইংরেজি ভাষায় সঞ্চালকের দায়িত্ব পালন করেন ১০ম শ্রেণির শিক্ষার্থী তাইয়ুস নূর রায়াত ও জান্নাতুল ফেরদৌস অনু। জানাগেছে উপজেলার অন্যান্য মাধ্যমিক বিদ্যালয়গুলো আনুষ্ঠানিকতার মাধ্যমে আসন্ন এসএসসি পরীক্ষার্থীদের বিদায় দিয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য