নির্বাচন অনুষ্ঠানে ডগ-বোম স্কোয়াড প্রস্তুতআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা-৩ (পলাশবাড়ী-সাদুল্লাপুর) নির্বাচনি এলাকায় ২৭ জানুয়ারি রোববার একাদশ জাতীয় সংসদ নির্বাচন অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ, শান্তিপূর্ণ ও উৎসবমুখর পরিবেশে নির্বাচন অনুষ্ঠানের লক্ষ্যে পলাশবাড়ীতে স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকদের সাথে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

ব্রিফিং কালে র‌্যাব-১৩ রংপুর অঞ্চলের অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মোজাম্মেল হক বিপিএম (পিপিএম) বলেন পূর্ববর্তি ৩০ ডিসেম্বরের ন্যায় শতভাগ শান্তিপূর্ণ ও কোনরূপ বিচ্ছিন্ন ঘটনা ছাড়াই নির্বাচন অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। সন্ত্রাস-নাশকতা ও বিশৃঙ্খলার সাথে সম্ভাব্য চিহ্নিত জড়িতদের পাশেই রয়েছে র‌্যাব-১৩।

সারাদেশে মাত্র একটি আসনে নির্বাচন। নির্বাচনী সার্বিক কার্যক্রমে দায়ীত্বরত বিজিবি, র‌্যাব, পুলিশ, আনসার ও গ্রাম পুলিশসহ সম্মিলিত সংশ্লিষ্ট আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা সম্পূর্ণ নিরাপদ-নির্বিঘেœ ও নিñিদ্র নিরাপত্তা রক্ষায় অতন্দ্র প্রহরীর ন্যায় দায়ীত্বরত রয়েছেন। এছাড়া স্ট্রাইকিং ফোর্সসহ ভ্রাম্যমান মোবাইলটীম, বিচারিক ম্যাজিষ্ট্রেট সারাক্ষণ তাদের উপর অর্পিত দায়ীত্ব পালন করবেন।

শনিবার দুপুর ১২টায় সদরের জিরো পয়েন্ট চৌমাথা মোড়ে পিয়ারি মডেল উচ্চ বিদ্যালয় মার্কেট চত্বরে প্রেস ব্রিফিংকালে নির্বাচন সংশ্লিষ্ট সংক্রান্ত র‌্যাব-১৩ অধিনায়ক বিভিন্ন তথ্য-উপাথ্য উপস্থাপন করে বক্তব্য রাখেন। এ সময় স্থানীয় সাংবাদিকরা ছাড়াও র‌্যাব-১৩ গাইবান্ধার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি হাবিবুর রহমান হাবিবসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

এর আগে পলাশবাড়ী থানা পুলিশের আয়োজনে ভোটকেন্দ্রসহ বিভিন্ন পর্যায় দায়ীত্বরত পুলিশ সদস্যদের সার্বক্ষণিক বিচক্ষনতার সহিত দায়ীত্বপালনে নানা দিক-নির্দেশনা মূলক ব্রিফিংকালে বক্তব্য রাখেন গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া এমবিএ (আইবিএ)।

এদিকে, সদরের এসএম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে পৃথক প্রেস ব্রিফিংকালে এ সময় জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের পুলিশ অফিসার ছাড়াও থানা অফিসার ইনচার্জ হিফজুর আলম মুন্সি ও পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোস্তাফিজুরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য