সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে হাসিনা ভাইস চেয়ারম্যান পদে লড়তে চায়জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ উপজেলা পরিষদের সাবেক সংরক্ষিত মহিলা সদস্য ও ইউনিয়ন আওয়ামীলীগের ১ নং ওয়ার্ড সভাপতি হাসিনা বেগম আসন্ন সৈয়দপুর উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লড়তে চায়।

এজন্য দলীয় মনোনয়ন পেতে গণসংযোগ করা সহ নানা প্রচারণা শুরু করেছেন।

সোস্যাল মিডিয়াসহ বিলবোর্ড ফেস্টুন প্রচারণার মাধ্যমে ইতোমধ্যে ব্যাপক আলোচনায় উঠে এসেছে তার নাম। বিশেষ করে উপজেলার বিভিন্ন এলাকায় ধর্মীয় প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও দূর্যোগ মুহুর্তে ক্ষতিগ্রস্থ মানুষের পাশে উপস্থিত হয়ে সাধ্য মতো নিজ উদ্যোগে সহযোগিতা প্রদান করেছেন। একারণে তৃণমূল পর্যায়ের দরিদ্র জনগোষ্ঠিসহ সাধারণ ভোটারদের মাঝে তার পরিচিতি ইতোমধ্যেই ছড়িয়ে পড়েছে।

তাছাড়া তিনি খাতামধুপুর ইউনিয়ন পরিষদের সাবেক মহিলা মেম্বার ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মো: আজম আলীর সহধর্মিনী হওয়ায় নিজ ইউনিয়নে পূর্ব থেকেই পরিচিত মুখ। তার পাশাপাশি তার বাবার বাড়ি সৈয়দপুর পৌর এলাকার পুরাতন বাবুপাড়া দারুল উলুম মোড়ে হওয়ায় পৌরসভাতেও রয়েছে তার নিজস্ব পরিচিতি।

এর ফলে খুব দ্রুতই তিনি উপজেলার সর্বস্তরের জনগণের কাছে নিজেকে তুলে ধরে প্রচারণা চালাতে সার্বিক সহযোগিতা পাচ্ছেন। সেসাথে স্বেচ্ছাসেবকলীগ উপজেলা ও পৌরশাখা সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ, মহিলা লীগ ও শ্রমিক লীগের নেতাকর্মীরাও তার প্রচারনায় অংশ নেয়াসহ নির্বাচণের জন্য প্রয়োজনীয় সব ক্ষেত্রে সহযোগিতা করে চলেছে।

এজন্য তিনি দলের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গের মাধ্যমে দলের হাই কমান্ডের উপজেলা নির্বাচনী কমিটির কাছে তার মনোনয়ন প্রাপ্তির বিষয়ে দাবি তুলে ধরতে সচেষ্ট রয়েছেন।

এ ব্যাপারে হাসিনা বেগম বলেন, আমি দলীয় নেত্রী হিসেবে ইতোপূর্বে ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা মেম্বার হিসেবে নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করেছি। সেসময় উপজেলা পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য হিসেবেও নির্বাচিত হয়েছিলাম। তাছাড়া দলের উপজেলা পর্যায়ের সকল কর্মকান্ডে সম্পৃক্ত থেকে কর্মসূচী বাস্তবায়নে সহযোগিতা করেছি। অর্থাৎ আমি দলের একজন পরীক্ষিত কর্মী।

সে কারণে এবার উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি। আশা করি দলের এই হারানো পদটি আবারও উদ্ধারের জন্য দলীয় হাই কমান্ড আমাকে মনোনয়ন দিয়ে নির্বাচনে সার্বিক সহযোগিতা করবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য