বীরগঞ্জে সাংবাদিক রহমতের ইন্তেকাল সাংবাদিক মহলের শোক বীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ বীরগঞ্জে সাংবাদিক রহমতের ইন্তেকাল সাংবাদিক মহলের শোক প্রকাশ।

উপজেলার ভোগনগর ইউনিয়নের চাউলিয়া গ্রামের বাসিন্দা মরহুম হাজী আফজাল হোসেনের ছেলে রহমত আলী কয়েশ (৬০) ২৪ জানুয়ারী সকাল ১১টায় নিজ বাসভবনে অসুস্থ্য হলে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধিন অবস্থ্যায় সারে ১২ টায় ইন্তেকাল করেন। ইন্না….রাজিউন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে ১ মেয়ে সহ বন্ধু-বান্ধব ও আত্মীয়-স্বজন রেখে গেছেন। ২৫ জানুয়ারী বাদ জুম্মা চাউলিয়া গ্রামে জানাযা শেষে দাফন সম্পন্ন করা হবে।

সাংবাদিক রহমত আলী কয়েশের মৃত্যুতে বীরগঞ্জ প্রেসক্লাবসহ অন্য সাংবাদিক সংগঠনে নেতারা-সাংবাদিক মোঃ আবেদ আলী, নাজমুল ইসলাম মিলন, মোঃ শাহিনুর ইসলাম, মোঃ মোশাররফ হোসেন, আর এম তৌফিক, মাহাবুবর রহমান আঙ্গুর, মমিনুর রশিদ শাহিন, নিরঞ্জন সাহা পিন্টু, নিতাই সাহা লেনিন, রতন কুমার ঘোষ পিযুষ, মীর কাসেম লালু, আতাহারুল ইসলাম চৌধুরী হেলাল, মোঃ আব্দুল জলিল, তোফাজ্জল হায়দার, বেলী আক্তার ও অন্যরা সাংবাদিক রহমতের মৃতুতে গভীর শোক প্রকাশ করেন এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য