দিনাজপুরের মোহনপুর ব্রীজের টোলপ্লাজায় দূর্বৃত্তদের হামলায় আহত ৪জনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের সদরের মোহনপুর ব্রীজের টোলপ্লাজায় দূর্বৃত্তদের হামলায় আহত হয়েছে ৭ জন এর মধ্যে গুরুতর ৪ জনকে দিনাজপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীরা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছে। হামলাকারীরা টোলপ্লাজার আদায়করা ২ লক্ষ টাকা নিয়ে পালিয়েছে।

গত বুধবার সন্ধ্যায় মোহনপুর টোলপ্লাজার সামনে ফুলবাড়ির দিক হতে আসা একটি বাসের টোল চাওয়াকে কেন্দ্র করে উভয়পক্ষের মধ্যে বচসা হলে বাসে থাকা দূর্বৃত্তরা নেমে এসে টোল প্লাজার কর্মচারীদেরকে নির্দয়ভাবে এলোপাতারি পেটাতে থাকে। আহতদের আত্বচিতকারে স্থানীয়রা এগিয়ে এলে দূর্বত্তদের দল কাউন্টারের রক্ষিত ক্যাশ থেকে প্রায় ২ লক্ষ টাকা নিয়ে পালিয়ে যায়।

এর আগে তারা আত্রাই টোল প্লাজার কাউন্টার ভাংচুর করে। দুর্বত্তদের হামলায় আহত টোলপ্লাজার কর্মচারী মোহনপুর গ্রামের মৃত আব্দুল জলিলের পুত্র সিকেন্দার আলী, মৃত আব্দুল গফুরের পুত্র আনিসুর রহমান, মৃত মোঃ শুকুর আলীর পুত্র মো: আব্দুল মান্নান ও মৃত আব্দুল জলিলের পুত্র মো: খাদেমুল ইসলামকে স্থানীয়রা উদ্ধার করে দিনাজপুর জেনারেল হাসপাতালে ভর্ত্তি করে। ঘটনার সংবাদ পেয়ে সদর থানা পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এব্যাপারে দিনাজপুর কোতয়ালী থানার ওসি রেদওয়ানুর রহিম জানান এখন পর্যন্ত কোন মামলা দায়ের হয় নি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য