হাবিপ্রবির ভর্তি পরীক্ষায় প্রক্সি দিতে এসে আজ আবার ২ জন আটক আব্দুল মান্নান,হাবিপ্রবি।।দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষার শেষ দিনেও অন্যের হয়ে পরীক্ষা দেওয়ার চেষ্টাকালে দুই শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

বুধবার সকাল ১০ টায় এ-১ ইউনিটের পরীক্ষা চলাকালীন সময়ে একাডেমিক ভবন-৩ এর প্যারাসাইটোলজি ল্যাবের পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়েছে বলে জানা গেছে।

এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড.মো.খালেদ হোসেন জানান,পরীক্ষা চলাকালীন ওই ২ শিক্ষার্থীদের এডমিট কার্ডের সাথে ছবি ও স্বাক্ষর না মিললে সন্দেহ তৈরি হয়।পরে তাদেকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়।প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই ২ শিক্ষার্থীর জালিয়াতির সঙ্গে জড়িত থাকার প্রামান পাওয়া গেছে।পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের দুজনকে ৪৫ দিনের সাজা প্রদান করা হয় ।এবং তাদের মোবাইল -ফোন গুলো জব্দ করা হয়েছে।

আজ এখন পর্যন্ত যে দুই জন ভুয়া পরীক্ষার্থীকে আটক করা হয়েছে । এর মধ্যে যে প্রক্সি দিতে এসেছে সে মাওলানা ভাসানী বিশ্ববিদ্যালয়ের ক্রিমিনোলজি এন্ড পুলিশ সাইন্স বিভাগের ছাত্র, নাম ফারাজুল হক। আর যে তাকে নিয়ে এসেছে সে স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ের “আইন বিভাগের” এর সাবেক শিক্ষার্থী নাম আরমান হাসান। দুজনের বাসা বরিশাল।

উল্লেখ্য যে, আজ ই’ ইউনিটের ভর্তি পরীক্ষার মধ্যে দিয়ে বিকাল ৫ টায় হাবিপ্রবির ভর্তি পরীক্ষা শেষ হবে। এবং আগামী ২৬ তারিখের মধ্যে ভর্তি পরীক্ষার রেজাল্ট প্রদান করা হবে বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য