দিনাজপুর হাবিপ্রবিতে ২ শিক্ষার্থী আটকআব্দুল মান্নান,হাবিপ্রবিঃ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষায় অন্যের হয়ে পরীক্ষা দেওয়ার চেষ্টাকালে দুই শিক্ষার্থীকে আটক করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

মঙ্গলবার বিকাল সাড়ে ৩ টায় ডি-২ ইউনিটের পরীক্ষা চলাকালীন সময়ে পরীক্ষা কেন্দ্র থেকে তাদের আটক করা হয়েছে বলে জানা গেছে।

এব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড.মো.খালেদ হোসেন জানান, পরীক্ষা চলাকালীন ওই ২ শিক্ষার্থীদের এডমিট কার্ডের সাথে ছবি ও স্বাক্ষর না মিললে সন্দেহ তৈরি হয়। পরে তাদেকে আটক করে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে আসা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক ওই ২ শিক্ষার্থী জালিয়াতির সঙ্গে জড়িত থাকার প্রামান পাওয়া গেছে। এছাড়া তাদের দুজনের বিকাশ একাউন্ট থেকে প্রচুর পরিমাণে টাকার লেনদেনের তথ্যও পাওয়া যায়। পরবর্তীতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদের দুজনকে ৪৫ দিনের সাজা প্রদান করা হয়েছে ।

জানা যায়, তাদের দুই জনের মধ্যে একজন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের, আর একজন বুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র।

শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের ছাত্রের নাম শোভন(বাসা চুয়াডাঙ্গা) , বুয়েটের শিক্ষার্থীর নাম শিশির রায়( বাসা কুমিল্লা) , তারা দুজনই দ্বিতীয় বর্ষের ছাত্র।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য