দিনাজপুরে পাথর বোঝাই ট্রাক থেকে ৭০০ ফেন্সিডিল উদ্ধারদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে ঘোড়াঘাটে পুলিশের অভিযানে পাথর বোঝাই ট্রাক থেকে ৭০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। এসময় ট্রাকের চালক ও হেলপারকে আটক করা হয়।

দিনাজপুর ঘোড়াঘাট থানার অফিসার্স ইনচার্জ আমিরুল ইসলাম জানান, সোমবার সকাল ৮টায় ঘোড়াঘাট উপজেলার রানীগঞ্জ বাজারে পেট্রোল পাম্পের সামনে একটি পাথর বোঝাই ট্রাক আটক করা হয়। ওই পাথর বোঝাই ট্রাকে তল্লাশী চালিয়ে অভিনব কায়দায় রাখা ৭০০ বোতল ফেন্সিডিলসহ ২ জনকে আটক করা হয়।

আটক ২ জন হলেন ট্রাকের চালক বগুড়া সদর উপজেলার মাঝিরা গ্রামের মাহফুজার রহমানের পুত্র সাইদুল ইসলাম (৩০) ও আব্দুল মজিদের পুত্র পাইলট রহমান (২৩)। আটক ট্রাকের রেজিঃ নং ঢাকা মেট্রো ট-২০-৪৮৪৫।

পুলিশের সূত্রটি জানায়, গোপন সংবাদের ভিত্তিতে হাকিমপুর থেকে পাথর বোঝাই ট্রাকটি রানীগঞ্জ বাজারে পেট্রোল পাম্পের সামনে আসলে ট্রাকটি আটক করা হয়। ট্রাকের কেবিন থেকে অভিনব কায়দায় রাখা ৭০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। এসময় ট্রাক চালক ও হেলপারকে আটক করা হয়।

এঘটনা ঘোড়াঘাট থানায় এসআই আল আমিন বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। ট্রাকটি ঘোড়াঘাট থানা পুলিশ হেফাজতে রয়েছে।

সোমবার বিকেল ৪টায় গ্রেফতারকৃত ২জনকে দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য