নারী নেত্রী লিপিকে সংরক্ষিত আসনের সংসদ সদস্য হিসেবেই দেখতে চায় দিনাজপুরবাসীদিনাজপুর সংবাদাতাঃ বাংলাদেশ জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হিসেবেই দিনাজপুরের রাজপথ কাঁপানো নারী নেত্রী মোমেনা আক্তার লিপিকে দেখতে চায় জেলাবাসী।

একাদশ সংসদের সংরক্ষিত নারী আসনে এমপি পদের দলীয় মনোনয়নপত্র কিনেছেন দিনাজপুরের রাজপথ কাঁপানো নারী নেত্রী মোমেনা আক্তার লিপি। তিনি বাংলাদেশ আওযামী লীগের ধর্ম বিষয়ক উপ-কিমিটর সদস্য ও দিনাজপুর জেলা মহিলা সহ-সম্পাদিকা।

মোমেনা আক্তার লিপি বলেন, আমার এলাকার মানুষের আগ্রহে মনোনয়নপত্র সংগ্রহ করে ইতিমধ্যে জমা দিয়েছি। আমি সব সময় বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ছিলাম। ১/১১ সময় জননেত্রী শেখ হাসিনার মুক্তির আন্দোলনের সময় কোলের ছোট্ট শিশুকে রেখে জেলে যেতে হয়েছে আমাকে।

ছাত্রলীগ, যুবমহিলা লীগ করার সময় অনেক জেল-জুলুম, অত্যাচার সহ্য করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য নিরলসভাবে কাজ করে গেছি। বঙ্গবন্ধুর কন্যা আমাদের মমতাময়ী মা জননেত্রী শেখ হাসিনা যদি আমাকে যোগ্য মনে করে মনোনয়ন দেয় তাহলে নিশ্চয়ই এলাকাবাসীর আগ্রহ ও ভালবাসাকে সম্মান জানিয়ে এলাকার ত্যাগী নেতা-কর্মীসহ সাধারণ মানুষের আশা পূরণে বলিষ্ঠ ভূমিকা রাখতে পারবো।

এদিকে দিনাজপুর জেলাবাসী জানান মোমেনা আক্তার লিপি বিএনপি-জামাত জোট সরকারের আমলে আওয়ামী লীগের প্রতিটি আন্দোলনে দিনাজপুরের রাজপথে সক্রিয় ভূমিকা পালন করেছেন। সে সময় তিনি অনেক নির্যাতনের শিকার হওয়ার পরেও রাজপথ কাপিয়েছিলেন।

একারণেই দিনাজপুরবাসী মোমেনা আক্তার লিপিকে সংরক্ষিত আসনের সংসদ সদস্য হিসেবেই দেখতে চায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য