02 19 19

মঙ্গলবার, ১৯শে ফেব্রুয়ারী, ২০১৯ ইং | ৭ই ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - বীরগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

বীরগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

বীরগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতাদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন উপরক্ত কথা বলেন।

App DinajpurNews Gif

বীরগঞ্জ সরকারী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে ২০ জানুয়ারী রবিবার বিকাল ৩টায় প্রধান শিক্ষক আহসান হাবিব চৌধূরীর সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরিচালনা করেন সহকারী শিক্ষক ইমরান আলী ও আব্দুল মজিদ।

অনুষ্ঠানে বিষেশ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, সাবেক প্রধান শিক্ষক নুরুল হক, সহকারী শিক্ষক দীপক কুমার সিংহ, তাইজুল ইসলাম, সাংবাদিক রতন ঘোস পিযুস, সাংবাদিক নাজমুল ইসলাম মিলন প্রমুখ।

এসময় ইউএনও বলেন, প্রতিটি শিক্ষার্থীর দেহ ও মনের সঠিক গঠনের জন্য শিক্ষার পাশাপাশি খেলাধুলার সঙ্গে পরিচিতি গড়ে তুলতে হবে বিনোদনমূলক শিক্ষার পরিবেশ গড়ে তুলতে হবে। বিদ্যালয় হতে হবে কল্পরাজ্যের মতো স্বপ্নীল। শাসন-বারণে ঘেরা কারাগার নয়। বিদেশি খেলাধুলার পাশাপাশি দেশীয় খেলাধুলা ও বাংলাদেশের সাংস্কৃতির সঙ্গে পরিচিত করে তুলতে হবে।

পুরস্কার বিতরন শেষে বিদ্যালয়ের শিক্ষর্থীদের আয়োজনে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন প্রধান অতিথিসহ অন্য অতিথি, শিক্ষক, শিক্ষিকা ও ছাত্রীরা।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য