সোমবার হাবিপ্রবি’র ‘এফ’ ও ‘সি’(বিজ্ঞান/মানবিক) ইউনিটের ভর্তি পরীক্ষাদিনাজপুর সংবাদাতাঃ হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযু্িক্ত বিশ্ববিদ্যালয়ে ২০১৯ শিক্ষাবর্ষের ¯œাতক পর্যায়ের প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা রবিবার সকাল ০৯.০০ টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭০০০০১ থেকে ৭০৮৩৪৭ পর্যন্ত, বেলা ১১.০০ টা থেকে ১২.৩০ পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭০৮৩৪৮ থেকে ৭১৬৬৯৪ পর্যন্ত এবং দুপুর ০১.৩০ টা থেকে ০৩.০০ টা পর্যন্ত ‘জি’ ইউনিটের রোল নং ৭১৬৬৯৫ থেকে ৭২৫০৪১ পর্যন্ত এবং বিকাল ০৩.৩০ থেকে ০৫.০০ পর্যন্ত ‘সি’ ইউনিটের (বাণিজ্য) রোল নং ৩০০০০১ থেকে ৩০৪১৯৩ পর্যন্ত অনুষ্ঠিত হয়েছে।

ভর্তি পরীক্ষা পরিদর্শণ করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মু. আবুল কাসেম । তিনি প্রথম দিনের পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হওয়ায় ছাত্র-ছাত্রী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী, পরীক্ষার্থী, জেলা প্রশাসন, জেলা পুলিশ প্রশাসন ও জেলার বিভিন্ন সংস্থাসহ সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান এবং অবশিষ্ট ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হওয়ার ব্যাপারে সকলের সহযোগিতা কামনা করেন।

২১ জানুয়ারি সোমবার সকাল ০৯.০০টা থেকে ১০.৩০টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের রোল নং ৬০০০০১ থেকে ৬০৭৭০৫ পর্যন্ত এবং বেলা ১১.০০ টা থেকে দুপুর ১২.৩০ টা পর্যন্ত ‘এফ’ ইউনিটের রোল নং ৬০৭৭০৬ থেকে ৬১২০৫৮ পর্যন্ত, দুপুর ০১.৩০ টা থেকে বিকাল ০৩.০০ টা পর্যন্ত ‘সি’ ইউনিটের (বিজ্ঞান/মানবিক) রোল নং ৩৫০০০১ থেকে ৩৫৭৭০৫ পর্যন্ত এবং বিকাল ০৩.৩০ টা থেকে ০৫.০০ টা পর্যন্ত ‘সি’ ইউনিট (বিজ্ঞান/মানবিক) রোল নং ৩৫৭৭০৬ থেকে ৩৬১৪১১ পর্যন্ত ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, ২০১৯ শিক্ষাবর্ষে ২০০৫ আসনের বিপরীতে ১ লক্ষ ১২ হাজার ১ শত ৯২ জন শিক্ষার্থী বিভিন্ন ইউনিটে ভর্তির জন্য আবেদন করে।

ভর্তি পরীক্ষা সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.hstu.ac.bd পাওয়া যাচ্ছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য