হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে গোবিন্দগঞ্জে মানববন্ধনআরিফ উদ্দিন, গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী ইনডেক্স বিজনেস কো-অপারেটিভ সোসাইটি লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আপেল মাহমুদের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে ঢাকা-রংপুর মহাসড়কের পাশে ফাঁসিতলা বাজারে রোববার সকালে এক মানববন্ধন কর্মসূচি পালন করে। এলাকাবাসীর উদ্যোগে এই মানববন্ধন কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন কামারদহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সৈয়দ শরিফুল ইসলাম রতন, কামারদহ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল হাই, যুবলীগ নেতা হারুন, ইউপি সদস্য এরোম, আব্দুল মজিদ, আপেল হত্যা মামলার বাদী তার চাচা সৈয়দ আব্দুল করিম প্রমুখ। বক্তারা সৈয়দ আপেল মাহমুদের হত্যার প্রতিবাদে নিন্দা জানিয়ে হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসির দাবি জানান

উল্লেখ্য গত ১০ জানুয়ারী রাতে বগুড়ার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন মাকে দেখে ফেরার পথে আপেল মাহমুদ নিখোঁজ হয়। ওই রাতেই গোবিন্দগঞ্জের পার্শ্ববর্তী বগুড়া জেলার কাহালু থানা পুলিশ আপেল মাহমুদের লাশ উদ্ধার করে।

সে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ফাঁসিতলা মোঘলটুলি গ্রামের সৈয়দ আব্দুল ওহাব ডিপটির একমাত্র পুত্র। অসুস্থ মা আয়েশা বেগম একমাত্র পুত্র হত্যার খবরে তিনিও মারা যান। পরদিন মা- ছেলের একসাথে জানাজা শেষে দাফন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য