দিনাজপুরে ৬০ জন শিক্ষার্থীদের মাঝে ডা সামসুল আলম স্কলারশীপ প্রদানদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরে জিলা স্কুল ও সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের মাঝে ডা. সামসুল আলম স্কলারশীপ ২০১৯ প্রদান করা হয়েছে।

দিনাজপুর জিলা স্কুল অডিটোরিয়ামে জিলা স্কুল ও সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে ডা.সামসুল আলম স্কলারশীপের অর্থ তুলে দিন প্রধান অতিথি ডা শাহনাজ আলম।

এসময় তিনি বলেন আমেরিকা প্রবাসী আমার পরিবারের লক্ষ্য হচ্ছে এ অঞ্চলের দরিদ্র মেধাবী শিক্ষার্থীদেও জন্য লেখাপড়ার সুযোগ করে দেওয়া। তারা যেন অর্থেও অভাবে পড়াশুনা বন্ধ না হয়।

প্রতিবছর ডা. সামসুল আলম স্কলারশীপ মেধাবী শিক্ষার্থীদের মাঝে অর্থ প্রদান কওে আসছে। ভবিষ্যতে মেধাবী শিক্ষার্থীদের জন্য আরো বড় পরিকল্পনা রয়েছে।

অনুষ্টানে জিলা স্কুলের প্রধান শিক্ষক আকতারা পারভীন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন এডভোকেট মাজহারুল ইসলাম, সমাজকর্মী মো সফিউল ইসলাম । অনুষ্টানে বিশিষ্ট চিকিৎসক ও সমাজসেবী ডা. সামসুল আলম উপস্থিত ছিলেন।

বক্তব্যশেষে দিনাজপুর জিলা স্কুল ও বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রত্যেককে প্রথম ক্যাটাগরিতে সাড়ে ৩ হাজার টাকা ও দ্বিতীয় ক্যাটাগরিতে আড়াই হাজার টাকা করে নগদ প্রদান করা হয়।

অনুষ্টানে সংগীত পরিবেশন করেন এটিএন বাংলার তারকা রেজওয়ানুল হক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য